সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকের সাটারিং এর বাঁশ খুলতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরেক নির্মাণ শ্রমিক।

রোববার (২৪ অক্টোবর) সকাল ৯টার দিকে সিলেট নগরীর শেখঘাট মসজিদের নির্মাণাধীন ট্যাংকিতে এঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে দুই শ্রমিককে উদ্ধার করে।  সেপটিক ট্যাংকে অক্সিজেন সঙ্কটে নির্মাণ শ্রমিকদের এ অবস্থা হয়েছে বলে জানিয়েছেন তারা।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ  বেলাল হোসেন জানান, আহত শ্রমিকের নাম সুমন (৩০)। সে বিশ্বনাথের লামাকাজী এলাকার বাসিন্দা। তবে নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। আহত সুমনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ওসমানী হাসপাতালের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেলাল হোসেন জানান, একজনকে বাঁচাতে গিয়ে অন্যজন ট্যাংকির মধ্যে নামে। দুজনই গুরুতর আহত হয়। তবে একজনকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.