সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১

সিলেটপোস্ট ডেস্ক::ভোটের মাঠের আধিপত্য নিয়ে সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষে আলাউদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও সাতজন।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের আলীনগর গ্রামে ইউপি সদস্য প্রার্থী গোলাম রব্বানী বতই ও আব্দুল হামিদের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

নিহত আলাউদ্দিন ওই গ্রামের গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেল।তিনি মেম্বার প্রার্থী বতই পক্ষের সমর্থক ছিলেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, এদিন দুপুরে ভোটের মাঠের আধিপত্য বিস্তার নিয়ে দুই ইউপি সদস্য পদ প্রার্থীর পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

এতে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী হামিদ পক্ষের লোকজন ধারালো অস্ত্র দ্বারা আলাউদ্দিনকে এলোপাতাড়িভাবে আঘাত গুরুতর আহত করেন। তাৎক্ষণিকভাবে স্বজনরা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় উভয়পক্ষের আরও পাঁচ থেকে সাতজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এসএমপির জালালাবাদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, মারা যাওয়া আলাউদ্দিন ও তার হত্যাকারীরা একই গোষ্ঠীর। তারা উভয়ে দুই প্রার্থীকে সমর্থন করে আসছিলেন। ভোটের মাঠের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ বাধলে মেম্বার প্রার্থী হামিদ পক্ষের হয়ে আসা একই গোষ্ঠীর লোকজনের হামলায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.