সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

বদলে গেলো আরিয়ানের আইনজীবী

সিলেটপোস্ট ডেস্ক::ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

এবার জামিন চেয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান খান। সেখানেই আজ শাহরুখ পুত্রের জামিনের মামলার প্রথম শুনানি। কিন্তু চমকপ্রদ তথ্য হলো- শুনানির আগে বদলে ফেলা হয়েছে আরিয়ানের আইনজীবী।

আজ (২৬ অক্টোবর) বম্বে হাইকোর্টে মানশিন্ডে নয়, আরিয়ানের হয়ে সাওয়াল জবাব করতে দেখা যাব প্রাক্তন অ্যাটর্নি জেনারেল এবং বর্ষীয়ান আইনজীবী মুকুল রোহাতগিকে।

বিচারপতি নীতিন সাম্বরের সিঙ্গেল বেঞ্চের কাছে আজ দুই পক্ষই নিজেদের সমর্থনে বক্তব্য পেশ করবে।

মাদককাণ্ডে গত ৩ অক্টোবর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করেছে এনসিবি। ৭ অক্টোবর অবধি এনসিবি কাস্টাডিতে থাকার পর বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ানকে পাঠানো হয় আর্থার রোড জেলে। তারপর থেকে সেখানেই আছেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.