সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের গুলিতে নিহত ১৮

সিলেটপোস্ট ডেস্ক::নাইজেরিয়ার উত্তরাঞ্চলের নাইজার প্রদেশের এক মসজিদে বন্দুকধারীদের গুলিতে অন্তত ১৮ জন নিহত হয়েছে।

স্থানীয় দুই বাসিন্দা বার্তাসংস্থা রয়টার্সকে জানিয়েছে, সোমবার (২৫ অক্টোবর) ফজরের নামাজের সময় এই হামলা চালানো হয়।

নাইজার প্রদেশের মাসেগু এলাকার মাজাকুকা গ্রামের মসজিদে ওই হামলা চালানো হয়। ধারণা করা হচ্ছে, হামলাকারীরা ফুলানি যাযাবর পশুপালক গোষ্ঠী। হামলার পর তারা পালিয়ে যেতে সক্ষম হয়।

মাসেগু স্থানীয় সরকারের চেয়ারম্যান আল হাসান আয়াম বলেন, বন্দুকধারীরা মসজিদ ঘিরে ফেলে মুসল্লিদের ওপর গুলি চালানো শুরু করে।

তিনি জানান, এসময় বন্দুকধারীরা ১০ জনকে অপহরণ করে নিয়ে যায়।

আরেক বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী বেলো আইয়ুবা জানিয়েছেন, এই হামলায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

নাইজারের পুলিশ কমিশনার মানডে কুরিয়াস বলেছেন, এই হামলার সঙ্গে গ্রামবাসী ও ফুলানি পশুপালকদের বিরোধের সম্পর্ক রয়েছে।

নগদ অর্থের জন্য পরিচালিত সশস্ত্র দস্যুরা এই বছর উত্তর-পশ্চিম নাইজেরিয়া জুড়ে কয়েকশ অপহরণ বা হত্যা করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.