সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

হবিগঞ্জ জেলা যুবদল সভাপতির মৃত্যুতে সিলেট বিএনপির শোক

সিলেটপোস্ট ডেস্ক::হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি ও সদর উপজেলার রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ (৪৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী এবং সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।
আজ বুধবার এক বার্তায় সিলেট মহানগর বিএনপির আহবায়ক ও সদস্য সচিব এই শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য,আজ বুধবার বিকেল ৪টার যুবদলের ৪৩তম প্রতিষ্টাবার্ষিকীর মিছিল শেষে বাসায়  গিয়েই বুকে ব্যথা অনুভব করলে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে মিয়া মো. ইলিয়াছ স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, বাবা, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার এ অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তাকে আল্লাহ জান্নাতুল ফেরদাউস নসীব করেন। আমিন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.