সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

নৌকার প্রার্থীকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে-আশফাক আহমদ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, নৌকা প্রতীক মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। ৭নং মোগলগাঁও ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আওয়ামী লীগ মনোনিত প্রাথী হিরণ মিয়াকে বিজয়ী করতে হবে। জনগণকে সাথে নিয়ে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে তাহলেই নৌকার বিজয় নিশ্চিত হবে।
গতকাল বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় মোগলগাঁও ইউনিয়নের লামারগাওঁ এলাকায় চেয়ারম্যান প্রার্থী হিরণ মিয়ার নির্বাচনী কার্যালয় উদ্বোধন, নির্বাচনী সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী ছান মিয়ার সভাপতিত্বে ও পর্তুগাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা পরিষদের সদস্য শাহনুর মিয়া, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমেদ, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজান আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. ইউ লাহিন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু মিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সহ-সভাপতি নজির আহমদ আজাদ, ৭ নং মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছুনুর মিয়া, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সামছুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনা মিয়া, হাজী মঈন মিয়া, মনির উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাদিকুর রহমান মাসুক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.