সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

পূবালী ব্যাংকের অনুদান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক মানের গবেষণার দ্বার উন্মুক্ত হচ্ছে-ভিসি ফরিদ উদ্দিন আহমদ

সিলেটপোস্ট ডেস্ক::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ বলেছেন, এই বিশ্ববিদ্যালয়ে বর্তমানে আন্তর্র্জাতিক মানের গবেষণার দ্বার উন্মুক্ত হচ্ছে। শতভাগ স্বচ্ছতা বজায় রেখে মানসম্পন্ন গবেষণা কার্যক্রম অব্যাহত রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। আমাদের এই গবেষণা কার্যক্রমে পূবালী ব্যাংক একটা বিশ্বস্থ্য অংশীদার। তিনি বলেন, এই বিশ্ববিদ্যালয়ে কোনো সন্ধ্যাকালীন কার্যক্রম নেই। যে কারণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং ছাত্রছাত্রীর মনোযোগ বিঘ্নিত হয় না কখনো। গবেষণার নতুন নতুন ক্ষেত্র আবিষ্কার করে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে এগিয়ে আসতে তিনি সবার প্রতি আহ্বান জানান। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শাহজালাল বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতে পূবালী ব্যাংকের ১৫ লাখ টাকা অনুদান গ্রহণকালে ভিসি ফরিদ উদ্দিন আহমদ এই আহ্বান জানান।
অনুষ্ঠানে বক্তৃতাকালে পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম দেওয়ান জামিল মাসুদ বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের গবেষণা কার্যক্রমের অংশীদার হতে পেরে পূবালী ব্যাংক পরিবার গর্বিত। শাহজালাল বিশ্ববিদ্যালয় বর্তমানে দেশের খ্যাতনামা বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে অন্যতম। দেশব্যাপী মানসম্পন্ন উচ্চ শিক্ষা প্রসারে এই বিশ্ববিদ্যালয় অগ্রনী ভূমিকা রাখছে। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমদ এর নেতৃত্বে এই ধারা আরো বেগবান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয় গবেষণা কেন্দ্রের পরিচালক ড. এ.এস.এম সাইফুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. তুলষী কুমার দাস, পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী, পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম সাইফুল ইসলাম এবং পাঠানটুলা শাখার ব্যবস্থাপক মাকসুদা বেগম প্রমুখ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, ডীন, রেজিষ্ট্রার এবং পূবালী ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৪ সাল থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতে পূবালী ব্যাংক প্রতিবছর এই অনুদান প্রদান করে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.