সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

সুনামগঞ্জ পুলিশ লাইনে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় স্বচ্ছতা নিয়ে এস আই আইয়ূব আলী খানের কবিতা

সুনামগঞ্জ প্রতিনিধি;:বাংলাদেশের আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখার অগ্রযাত্রায় সারদেশের মতো সুনামগঞ্জ পুলিশ লাইনে পুলিশের কনস্টেবল পদে ২০২১ সালের নিয়োগ পরীক্ষায় ছিল স্বচ্ছতা আর জবাবদিহিতার সুন্দর এক পদ্ধতি,ছিলনা কাহারো কোন জবাব,যুক্তি আর তদবীর বাজি। যিনি করেছেন সৃষ্টি তিনি অবশ্যেই মহাজ্ঞানী ও গুনী, স্বর্ণাক্ষরে লিখা থাকবে তার নামটি।

মেধা আর যোগ্য লোকেরা পাবে এই নিয়োগ খানি,টাকা নিয়ে, কাহারো পেছনে,করতে হবে না আর দৌড়াদৌড়ি। জাতির পিতার এই স্বাধীন করা সোনার বাংলায় বঙ্গঁবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ যোগ্য লোকেরাই পাবে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ। অত্যন্ত সৎ ও যোগ্য বাংলাদেশ পুলিশ বাহিনীর আইজিপি ড. বেনজির আহমদ,ডিআইজি ও সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান মহোদয়গণ,সুন্দর এই নিয়োগ পদ্ধতিতে দিয়েছেন সম্মতি। অক্লান্ত পরিশ্রম করে দেখিয়েছেন সততার এই নিয়োগ পদ্ধতি,সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মিজানুর রহমান মহোদয় বিপিএম,অত্যন্ত সৎ,নিষ্ঠা ও পরহেজগার ব্যক্তি। পুলিশ সুপার মিজানুর রহমান সকাল থেকে রাত পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে,সততা,সৎ ও যোগ্য ব্যক্তির নিয়োগের করেছেন ডিউটি, অফিসার ফোর্সদের দিয়েছেন সুন্দর নির্দেশনাবলী। পুলিশে নিয়োগের ব্যাপারে যেন স্থান না পায় কোন দূনর্ীতিকারী,ধন্য পিতার ধন্য সন্তান পুলিশ সুপার নিজানুর রহমান আপনি।

ন্যায় ও সততার জন্য নিজের জীবন উৎসর্গ করতেছেন তিনি,নিয়োগ পদ্ধতিতে স্বচ্ছতা সৃষ্টি করে সুনামগঞ্জে সর্বসাধারনের বাহাবা পাচ্ছেন উনি,সততার স্বীকৃতি হিসেবে সারাজীবন এই সম্মান পাবেন তিনি। পুলিশের কনস্টেবল পদে খুবই সুন্দর এক নিয়োগ পদ্ধতি বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টেবল পদে নিয়োগ পদ্ধতি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.