সংবাদ শিরোনাম
শাল্লার বাহারা ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ কর্তৃক এক মহিলা দর্জিকে শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   ঢাকা-সিলেট মিতালি পরিবহনের বাসের ধাক্কায় অটোরিকশার চালক সহ দুইজন নিহত  » «   বিশ্বম্ভরপুরে কালভার্ট ভেঙে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «  

শাহরুখকে রাহুল গান্ধীর চিঠি

সিলেটপোস্ট ডেস্ক::মাদক মামলায় আটক হয়ে প্রায় এক মাস মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর এই দুঃসময়ে বলিউডের এই সুপারস্টারের পাশে এসে দাঁড়িয়েছিল বন্ধু, সহকর্মী থেকে শুরু করে রাজনৈতিক অঙ্গনের অনেকেই।

এবার জানা গেছে, কংগ্রেস নেতা রাহুল গান্ধীও খান পরিবারের কঠিন সময়ে পাশে থাকার বার্তা দিয়েছিলেন। গত ১৪ অক্টোবর রাহুল গান্ধীর লেখা ওই চিঠি মান্নাতে পৌঁছায়।

চিঠিতে রাহুল লিখেছিলেন, ‘সত্য বেশিদিন চাপা থাকে না তা প্রকাশ্যে আসবেই।’

রাহুল গান্ধী আরও লিখেছেন, “আমি জানি আপনি খুব দরদী মানুষ এবং নিজের মাহাত্ম্যে সারা দেশে আপনার নাম-যশ ছড়িয়ে রয়েছে। সেজন্যই সকলে আপনার পাশে রয়েছে।”

গত ২ অক্টোবর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) একটি প্রমোদ তরীতে অভিযান চালিয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তার দুই বন্ধুকে আটক করে। এসময় আরিয়ানের থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি পাওয়া যায়।

দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখ

পুত্রকে গ্রেফতার করা হয়। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নাম্বার ধারায় গ্রেফতার করা হয় আরিয়ান খানকে।

মাদক মামলায় গত ২৮ অক্টোবর তৃতীয় দফার শুনানির দিন বম্বে হাইকোর্ট আরিয়ান খান এবং তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিন মঞ্জুর করেছেন। এরপর ৩০ অক্টোবর মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে নিজ বাড়িতে ফেরেন শাহরুখ পুত্র।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.