সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের দুই রেফারি নিষিদ্ধ

সিলেটপোস্ট ডেস্ক::মাঠের লড়াইয়ে কোনো ফুটবলার ভুল করলে তাকে শাস্তি পেতে হয়। ফাউল করলে হলুদ বা লাল কার্ডের সঙ্গে থাকে নিষেধাজ্ঞা শাস্তি। হতে পারে আর্থিক জরিমানাও।

কিন্তু তাই বলে মাঠের রেফারি শাস্তি পাবেন। ব্যাপারটা যেন কেউ ভাবতেই পারেন না। তবে বাস্তবে তেমনটাই ঘটেছে ব্রাজিল-আর্জেন্টিনা মহারণে।

ম্যাচের ৩৪তম মিনিটে আর্জেন্টিনার ডি-বক্সে ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডির কনুইয়ের আঘাতে রাফিনহার মুখ দিয়ে রক্ত ঝরে। ব্রাজিল পেনাল্টির আবেদন করলেও মাঠের রেফারি ও ভিএআর তাতে সায় দেয়নি।

মাঠের রেফারি ও ভিএআর কেউ ওটামেন্ডিকে শাস্তি দেয়নি। কিন্তু কনমেবলের দৃষ্টিতে ওটামেন্ডির এই আঘাত ‘হিংস্র আচরণ।’

এই ভুলের জন্য প্রধান রেফারি আন্দ্রেস কুইয়া ও ভিএআর রেফারি এস্তেবান ভেগার অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছে কনমেবল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.