সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পানিতে পড়ে শিশুর মৃত্যু  » «   যাদুকাটায় নৌকা ডুবে পাথর শ্রমিকের মৃত্যু  » «   দোয়ারাবাজারে অবৈধ ভাবে বসত ঘরসহ দোকান পার্ট নির্মান ও রাস্তার গাছ কাটার অভিযোগ  » «   সিলেটে জন্ম নিবন্ধন করাতে গিয়ে বিপাকে পড়ছেন অভিভাবকরা  » «   সিলেটে তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালি অনুষ্ঠিত  » «   দক্ষ জনশক্তি দেশ বিদেশের শ্রমবাজারে অবদান রাখবে-শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  » «   খালেদা জিয়ার মুক্তি ও বিদেশযাত্রা নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে-নাসিম হোসাইন  » «   দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ আটক ২    » «   দোয়ারাবাজারে চোরাইপথে আসা ভারতীয় ৩৬ গরুসহ আটক ৮  » «   চুনারুঘাটে বানের পানির মত আসছে বিভিন্ন প্রকার মাদক  » «   জামালগঞ্জের শান্তিপুর গ্রামে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও তিন সন্তানের বিষপান,তিন সন্তানের মৃত্যু,স্বামী আটক  » «   বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে কোন নির্বাচন হবে না : খন্দকার মুক্তাদির  » «   জৈন্তাপুর সীমান্ত: চোরাচালানের অভয়ারণ্যে,  আসছে গরু,মহিষ, মাদকদ্রব্য:শীর্ষে নিজপাট ও জৈন্তাপুর ইউনিয়ন  » «   মানুষ আজকে শেখ হাসিনাকে এক মিনিটের জন্য ক্ষমতায় দেখতে চায় না-গয়েশ্বর চন্দ্র রায়  » «   দেশের সাধারণ মানুষ ফ্যাসিস্ট সরকারের পতন চায় : কাইয়ুম চৌধুরী  » «  

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

 

সিলেটপোস্ট ডেস্ক::আওলাদ হোসেনঃ সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড যুক্তরাজ্য শাখা । আজ শুক্রবার বাদ জুম্মা লজেলসের শাহজালাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ও সদস্য সচিব মজনু মিয়ার তত্বাবধনে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুজাতুর রেজা , যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা কাজী আঙ্গুর মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ জমশেদ আলী, বার্মিংহাম সিটি বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী,সাধারণ সম্পাদক আবজার হোসেন, মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আয়াছ আহমদ, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সদস্য ছালিক মিয়া, যুক্তরাজ্য যুবদলের সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আমিনুর রহমান শাহীন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাধারণ সম্পাদক চুনু মিয়া, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সিনিয়র সহ সভাপতি লিটন মিয়া, বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক সাদিক মিয়া,বিএনপি নেতা এমরান আহমদ, এডভোকেট নজরুল ইসলাম, ইসলাম উদ্দিন খান, শহীদ মিয়া,বশির মিয়া,মইনুল ইসলাম,ফয়জুর রহমান, মনির আহমদ সহ মুসল্লীবৃন্দ।

শাহজালাল মসজিদের খতিব বেগম জিয়ার রোগমুক্তির জন্য মহান রাব্বুল আল-আমীনের বিশেষ মোনাজাত করেন।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গত শনিবার তাঁকে এই হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ১২ অক্টোবর হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন। এরপর সপ্তাহ না পেরোতেই তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকদের পরামর্শে গত ১৫ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিতে ফের আবেদন করে তাঁর পরিবার। এই সংক্রান্ত একটি চিঠি এরই মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তাঁর ভাই শামীম ইস্কান্দর।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.