সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

দোয়ারাবাজার প্রতিনিধি::দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার  (২২ নভেম্বর ) দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও  ইউনিয়নে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত শিশু চয়ন দাস সুনামগজ জেলার জামালগঞ্জ উপজেলার  সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর গ্রামের কনাই দাসের ছেলে । আর নিরব দাস সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও  গ্রামের নান্টু দাসের ছেলে।
পুলিশ সুত্রে যানাযায়,  চয়ন দাস অনুমান ১৫ দিন পূর্বে তার  মায়ের সাথে মাসীর বাড়ি সুনামগজ জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের মান্নারগাও গ্রামে  নিরব দাসের বাড়িতে বেড়াতে আসে। দুজনে পরস্পরের খেলার সাথি তারা দুজনেই বাড়ির পাশে খেলাধুলায় ছিল। সোমবার (২২ নভেম্বর)বিকাল অনুমান ৪ ঘটিকায় সময় চয়ন দাস (০৭) ও নিরব দাস (০৫) দুজনকে পরিবারের লোকজন খোজাখুজি করলে তাদের পাওয়া যায়নি আশপাশের বাড়িতে খোজাখুজি করে না পেয়ে বাড়ির লোকজন বসত ঘর সংলগ্ন উত্তরের পুকুরে নেমে খোজাখুজির সময় নিহত নিরব দাসের কাকা পিন্টু দাস শিশু দুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে নিকটস্থ সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। সকলের অগোচরে দূর্ঘটনাক্রমে পুকুরের পানিতে পরে সাতার না জানার কারণে পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে বলে জানা যায়। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবার-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
 দোয়ারাবাজার থানার অফিসার  ইনচার্জ (ওসি)দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে  বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি।কোন অভিযোগ বা সন্দেহ না থাকায়  মরদেহ দুইটি উদ্ধার করে পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.