সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

সুনামগঞ্জের পশ্চিম বীরগাঁও ইউপি নিবার্চনে উপ্তিরপাড় গ্রামে নৌকার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নিবার্চনে উপ্তিরপাড় গ্রামের মাঠে  নৌকার সমর্থনে মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে শত শত মানুষ অংশ নেয় এবং নৌকার সমর্থনে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে।

বুধবার রাতে উপ্তিরপাড় গ্রামবাসীর আয়োজনে গ্রামের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। গ্রামের মুরুব্বী মো. আরজত মিয়ার সভাপতিত্বে ও প্রণব দাস মিঠুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন,কামরুজ্জামান মিয়া.মো. আলী আহমদ,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,মো. ফারুক আহমদ,,নৌকার প্রাথর্ী এড. দেবাংশু শেখর দাস, শান্তিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. সোহেল খান প্রমুখ। এছাড়া ও উপস্থিত ছিলেন টাইলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সুকেশ চন্দ্র দাস,যুবলীগ নেতা সিতেন্দ্র কুমার দাস,শান্তিগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য ও পশ্চিম বীরগাও ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. কুতুব উদ্দিন,ঝুনু দান,নির্ন্দে্র কুমার দাস,অসিত দাস,ডালিম মিয়া,সুধারঞ্জন দাস,শাহীনুর পাশাসহ উপ্তিরপাড় গ্রামের মুরুব্বী ও যুবকরা।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন বলেছেন এই পশ্চিম বীরগাঁও ইউনিয়নে গত দশবছর ধরে এই ইউনিয়নবাসী আমরা যাকে চেয়ারম্যান নিবার্চিত করেছিলাম তিনি পুরোপুরি ব্যর্থ,তিনি শুধুই কেবল শান্তিগঞ্জ উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয় পর্যন্ত চেনা জানা ছিল। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশব্যাপী গ্রাম থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নে প্রচুর পরিমান বরাদ্দ দিয়ে উন্নয়ন করলেও এই ইউনিয়নে অযোগ্য চেয়ারম্যানের কারণে আজো এই ইউনিয়নের মানুষ রাস্তাঘাটসহ সর্বক্ষেত্রে পিছিয়ে রয়েছে। একজন যোগ্য জনপ্রতিনিধি হলে সে প্রতিবছর স্থানীয় সরকার থেকে কমপক্ষে এককোটি টাকা ইউনিয়নের উন্নয়নের জন্য বরাদ্দ আনতে পারেন। তিনি বলেন আমাদের জেলা পরিষদ থেকে সুনামগঞ্জের প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানগন প্রতিবছর কম হলে মসজিদ,মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নে বিশ লাখ টাকা বরাদ্দ পেয়ে থাকেন। কিন্তু জেলা পরিষদের বরাদ্দ থেকে পশ্চিম বীরগাওঁ ইউনিয়নে কেন আমরা মসজিদ,মাদ্রাসা ও মন্দিরের উন্নয়ন থেকে ইউনিয়নবাসি বঞ্চিত রয়েছে। কাজেই আগামী ২৮ নভেম্বরের নিবার্চনে আমাদের জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই অবহেলিত পশ্চিম বীরগাঁও ইউপি নিবার্চনে এড. দেবাংশু শেখর দাসকে নৌকা দিয়েছেন তাই দলমত নির্বিশেষে তাকে বিপুল ভোটে বিজয়ী করতে নৌকা প্রতিকে ভোট দিতে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের প্রতি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.