সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, নগদ অর্থ ও শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ

সিলেটপোস্ট ডেস্ক::ফ্রেন্ডস ক্লাব ইউকে এর উদ্যোগে ব্রিটিশ নাগরিক রোলান্ড ও তার মেয়ে তালুলা এর সহযোগিতায় সিলেট নগরীর বালুচরে প্রতিবন্ধী মানুষের মাঝে হুইলচেয়ার ও ছাত্রছাত্রীদেরকে নগদ অর্থ ও শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫নভেম্বর)  বিকাল ৩টায় ফ্রেন্ডস ক্লাব ইউকে এর অন্যতম প্রতিষ্টাতা সদস্য সাবেক ছাত্রনেতা আব্দুল গফফার গুটলুর বালুচরের বাসায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৮জনকে হুইলচেয়ার, একজনকে সেলাই মেশিন, ১০জনকে ৭,০০০ টাকা করে ও ১ জনকে ১০,০০০টাকা ও ১০ জন প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষার উপকরণ সামগ্রী তুলে দেওয়া হয়।
ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে কোনো প্রধান অতিথি বা বক্তা ছিলেন। এই অনুষ্ঠানটির মাধ্যমে  অসাধারণ একটি মহৎ কাজের দৃষ্টান্ত স্থাপন করেছে ফ্রেন্ডস ক্লাব ইউকে। ফ্রেন্ডস ইউকে ২০১১ সালে  সিলেটের কিছু তরুণ গড়ে তুলেছেন, তারা এই ক্লাবের মাধ্যমে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে নিজেদের জড়িয়ে রেখেছেন। এই ক্লাবের আব্দুল গফফার গুটলু, সুলতান মাহমুদ ইমন, মহসিন মাহমুদ, শিপন চৌধুরী হলেন অন্যতম সদস্য।
অনুষ্ঠানে যারা হুইলচেয়ার পেয়েছেন তারা হলেন, নয়াসড়কের বেলি, খরাদিপাড়ার নিয়ামত ইসলাম, মারুফ ইসলাম, অনিক দাস, নয়াসড়কের ম্যাথুয়িস প্রণীত রায়, সুবিধবাজারের কুয়াশা বিশ্বাস,কাজিটুলার ছালিমা আক্তার।সেলাইয়ের মেশিন গোলাপগঞ্জের রিপন আহমদ কে দেওয়া হয়েছে।
প্রতিবন্ধী ছাত্রছাত্রী যারা শিক্ষার উপকরণ সামগ্রী ও নগদ ৭,০০০ টাকা করে দেওয়া হয়েছে তারা হলেন, মেধাবি ছাত্র রুদ্র, মনিয়া, রায়হান আহমদ তাহমিদ, হুসাইন আহমদ, সুমাইয়া বেগম ইমা, গোলাম আহমদ, লামিছা, সুরাইয়া আক্তার ও ইমাদ।
এ সময় উপস্থিত ছিলেন ইউকে ফ্রেন্ডস বাংলাদেশের সদস্য এম এ খান ছাইম, ইংল্যান্ড প্রবাসি মনি রহমান, ফেরদৌস আক্তার জেমস, মাওলানা মাছুমুর রহমান,মোঃ কবির উদ্দিন, ফয়সল আহমদ, দিলোয়ার হোসেন, মিজানুর রহমান, আজমল আলী, তাহমিদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত সবাই ইংল্যান্ডের নাগরিক রোলান্ড ও তার মেয়ে তালুলা ও ফ্রেন্ডস ক্লাব ইউকে কে সিলেটবাসীর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.