সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা

শেখ মোঃ লুৎফুর রহমান::দেশে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেট বিভাগের ৪ জেলায় ৭৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর।

গত মাসের ১৪ অক্টোবর নির্বাচন কমিশন সভায় অনুমোদনের পর এ ধাপের ভোটের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার।

ঘোষিত তফসিল অনুযায়ী, ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল । মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর। ভোট গ্রহণ হবে ২৮ নভেম্বর।

এ নির্বাচনের গরম হাওয়া বইছে সিলেটের শহর এলাকা থেকে গ্রামের পাড়া মহল্লায়।কে বিজয়ের মালা গলায় পড়বে।দিনে তীব্র রোদ সন্ধ্যায় হালকা শীত এরই মাঝে নির্বাচনী উত্তাপে সরগরম হয়ে উঠেছে এলাকার নির্বাচনী মাঠ।

উল্লেখ্য,প্রথম ধাপে ২১ জুন দেশের ২০৪টি ইউপি ও ২০ সেপ্টেম্বর ১৬০টি ইউপির ভোট হয়। দ্বিতীয় ধাপে ৮৪৮টি ইউপির ভোট হয় গত ১১ নভেম্বর।

তৃতীয় ধাপে সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নসহ সারাদেশে ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। একই দিনে দেশের ১০টি পৌরসভায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে সিলেটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বি,এম,আশরাফ উল্যাহ তাহের বলেন,নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

নির্বাচনের ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।পুলিশ, গোয়েন্দা পুলিশ অস্ত্রধারী সন্ত্রাসী ও অপরাধী ধরতে মাঠে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.