সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,

দোয়ারাবাজার  প্রতিনিধি::দোয়ারাবাজার উপজেলার ভুজনা গ্রামের মৃত মো. চাঁন মিয়ার পুত্র মো. আকবর জামালের বসত ঘরে বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘরটি সম্পুর্ণ ভস্মীভূত হয়ে প্রায় দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শনিবার ১২ টার দিকে দোয়ারাবাজার  উপজেলার সুরমা ইউনিয়নের ভুজনা গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে। আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে গ্রামের সর্বস্তরের লোকজনের সহ যোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে এলেও সর্বস্থ হারিয়ে নিঃস্ব হয়েছে পরিবারটি। আগুন নিয়ন্ত্রণে প্রত্যক্ষ্যদর্শী লোকজন জানান, ঘরের মধ্যে থাকা মালামাল কিছুই বের করা যায়নি। মালামালের মধ্যে ছিল, আসবাপত্র, সুকেজ, খাট, চেয়ার টেবিল, হাঁড়ি পাতিল, ধান, চাউল, নগদ টাকা, সেলাই মেশিন, ৮ বান্ডিল ঢেউটিন, ঘরের কাট সামগ্রী, প্রয়োজনিয় কাগজ পত্র সহ প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি। 
এব্যাপারে ভুজনা গ্রামের নব নির্বাচিত সুরমা ইউনিয়নের ইউপি সদস্য মনির উদ্দিন বলেন, বিদ্যূৎতের আগুনে এত বড় ক্ষতি পরিবারের সারাজীবনের সঞ্চয় নিম্মিষে শেষ হয়ে গেল।  
তিল তিল করে গড়ে তুলা লাখ লাখ টাকার মালামাল পুড়ে ভস্মীভূত। এই মুহূর্তে পরিবারটির বৃত্তবান ও সরকারি সহযোগিতা প্রয়োজন।
আগুনের খবর পেয়ে সুরমা ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হালিম বীরপ্রতীক আগুনের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।       
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, ভুজনা আগুন লাগার বিষয়টি জানতে পেরে, উপজেলা প্রকল্পবাস্তবায়ন অফিসের একজন প্রতিনিধি ক্ষয়ক্ষতি দেখার জন্য পাঠানো হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.