সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

ওসমানীনগরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ন রাখার প্রত্যয়ে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ওসমানীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ এস এম মাইন উদ্দিন। প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অপরাধ নিমর্ূলসহ আইন শৃঙ্খলা রাক্ষায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ওসি মাইন উদ্দিন। শনিবার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এস এম মাইন উদ্দিন বলেন,বিগত দিনে ওসমানীনগর থানায় দায়িত্ব পালন কালে এলাকার সকল শ্রেনী পেশার বাসিন্দারা যেভাবে সহযোগিতা করেছেন তা ভুলার নয়। সাংবাদিক এবং পুলিশের কাজ ভিন্ন ভিন্ন হলেও উদ্দেশ্য কিন্তু এক। আমি আশাবাদি সকলের সহযোগিতায় ওসমানীনগর থানা সুষ্ট আইন শৃঙ্খলা রক্ষার রোল মডেলে পরিণত হবে। অনুষ্ঠানে অপরাধ নিমর্ূলে নিজ নিজ অবস্থান থেকে থানা পুলিশকে সহায়তার আশ্বাস প্রদান করেন সাংবাদিক নেতারা।

বক্তব্য রাখেন,থানার সেকেন্ড অফিসার আবু জাহেদ,প্রেসক্লাবের সাবেক সভাপতি জুবেল আহমদ সেকেল,সভাপতি উজ্জল ধর,সাধারণ সম্পাদক শিপন আহমদ,সহ-সভাপতি আব্দুল মতিন,যুগ্ন সাধারন সম্পাদক কবির আহমদ,কোষাধক্ষ্য আবুল কালাম আজাদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক রনিক পাল,সদস্য নুরুল ইসলাম রাফি,আনোয়ার হোসেন আনা, সিতু সূত্রধর, জয়নাল আবেদিন।

প্রসঙ্গত,এসএম মাঈন ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারি ওসমানীনগর থানায় অফিসার ইনচার্জ (তদন্ত) হিসাবে যোগদান করে ২০২০ সালের ১৪ জুলাই পর্যন্ত দায়িত্ব পালন করেন।পরবতর্ীতে বদলী হয়ে সুনামগঞ্জ সদর ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় ওসি (তদন্ত) হিসেবে দ্বায়িত্ব পালনের পর গত ২২ নভেম্বর ওসমানীনগর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.