সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

শ্রীমঙ্গলে ধর্ষণের অভিযোগে মান্না নামের এক টিকটকারকে গ্রেফতার করেছে পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ধর্ষণের অভিযোগে মাসুদ গণি মান্না নামের এক টিকটকারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১ ডিসেম্বর) শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার এ তথ্য জানান।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে সিলেট সদর উপজেলার টুকেরপাড়া এলাকা থেকে মান্নাকে গ্রেফতার করে পুলিশ। মান্না হবিগঞ্জ সদর থানার অনন্তপুর গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে।

পুলিশ জানায়, টিকটকের মাধ্যমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার এক তরুণীর সঙ্গে মান্নার প্রেমের সম্পর্ক হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে নিয়ে ধর্ষণ করেন তিনি। এছাড়া ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে ছড়িয়ে দেন।

এ ঘটনায় ভুক্তভোগী শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার বলেন, টিকটকের মাধ্যমে দুজনের পরিচয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীকে ধর্ষণ করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে টিকটকার মান্নাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.