সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর 

দোয়ারাবাজার প্রতিনিধি::দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর ও মারধরের ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত-রাতে উপজেলার দোহালিয়া ইউনিয়নের বিয়ানীবাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ানীবাজারের গ্যারেজ দোকানি উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল গ্রামের বাসিন্দা শিপাউল মিয়ার কর্মচারী দুলাল দাস কাজ করতে দেরি করায় একই গ্রামের সামান আলীর পুত্র সুমন আহমদ, সিন্দুর আলীর পুত্র সাহান মিয়া ও বাবু মিয়া বেদড়ক মারধর শুরু করে। এসময় দোকানদার শিপাউল মিয়া মারধর করতে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে তারা দোকানঘর ভাঙচুর করে এবং দোকানে মালামাল, মোবাইল পোন, ক্যাশে থাকা নগদ ৭০হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
দোকানদার শিপাউল মিয়া বলেন, সুমন আহমদ ও তার সহযোগিরা আমার কর্মচারিকে বেদড়ক মারধর শুরু করলে আমি এতে বাধা দেই। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমার দোকান ভাঙচুর করে এবং নগদ, টাকা, মোবাইল ও গ্যারেজের মালামাল লুটে নিয়ে যায়।
বৃহষ্পতিবার দুপুর ঘটনাস্থল পরিদর্শন করেছে দোয়ারাবাজার থানার পুলিশ।
জানতে চাইলে অভিযোগের তদন্ত অফিসার এসআই আসলাম হোসেন বলেন, দোকান ভাঙচুর ও মারধরের ঘটনায় সরজমিন তদন্ত করেছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।n
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.