সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান রাকেশ চৌধুরী স্মরণে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা 

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং জমিদার বাড়ির সন্তান ও পৌরসভার সাবেক চেয়ারম্যান,শিক্ষাবিদ ও সমাজকমর্ী প্রয়াত রাকেশ রঞ্জন চৌধুরী স্মরণে চিত্রাংঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ সাহিত্য ও সংস্কৃতি চচার্ কেন্দ্রের আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। চিত্রাংঙ্কন প্রতিযোগিতায় ৪০জন শিক্ষাথর্ী অংশগ্রহন করেন।

সুনামগঞ্জ সাহিত্য ও সংস্কৃতি চচার্ কেন্দ্রের সভাপতি এড. মলয় চক্রবতর্ী রাজুর সভাপতিত্বে ও এড. এনাম আহমদ এবং এড. মাহবুবুল আলমের যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরীর সভাপতি সুখেন্দ্র সেন,নারী নেত্রী গৌরী ভট্রাচাযর্য,চিত্রশিল্পী স্বপন চৌধুরী,পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ,এড. রুহুল তুহিন,সাবেক মহিলা কাউন্সিলর কলি তালুকদার আরতি,চিত্র শিল্পী রুনা লেইছ প্রমুখ।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন,বিজয়ের মাসে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বলেন দীর্ঘ প্রাঙ ১২ বছর ধরে মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন সভানেত্রী জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে দেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত করেছেন। তাই শেখ হাসিনার নেতৃত্বে দেশ হবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ যেখানে দেশের কোথাও কোন মানুষ আর গৃহহীন ও অনাহারে থাকবে না। তিনি আরো বলেন,যারা এখনো স্বাধীনতা বিরোধীরা পাকিস্থানী ভাবধারায় বিশ্বাস করেন তাদের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে সংগ্রাম চালিয়ে যেতে নতনু প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে এই মনোভাব তৈরী করতে পারলেই জাতির পিতার স্বপ্নেঁর সেই বাংলাদেশ আজ তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে এই বাংদেশ হবে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে।

পরে চিত্রাংঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী  প্রথম,দ্বিতীয় ও তৃতীয় এই তিন গ্রুপের ৩জন করে মোট ৯নকে প্রথম পুরস্কার হিসেবে ব্যাগ খাতা কলম এবং আরো ৩১জনকে সাধারন পুরস্কার প্রদান করেন মেযর নাদের বখতসহ অতিথিবৃন্দরা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.