সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলায় দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে একপক্ষের লোকজনের কিল ঘুষিতে এক সালিশ ব্যক্তি নিহত হয়েছে। নিহতের নাম মো. তালিম উদ্দিন(৫৫)। তিনি সদর উপজেলার সুরমা ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে।

আজ মঙ্গলবার বিকেলে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,সদরগড় গ্রামের মৃত কালো মিয়ার ছেলে মো. পারুল মিয়া ও বদরুল মিয়ার ছেলে শাহ জামালের সাথে একই গ্রামের মো. হাবিবুর  রহমানের ছেলে জিহাদ মিয়া ও শাহিন মিয়ার ছেলে আরিফ মিয়ার কথা কাটাকাটির মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে তালিম মিয়া উভয়পক্ষকে নিভৃত করতে গেলে মো. পারুল মিয়া ও শাহ জামাল মিলে তাকে কিল ও ঘুষি দেওয়া শুরু করলে তালিম মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আসামীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.