সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ সদর উপজেলায় দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে একপক্ষের লোকজনের কিল ঘুষিতে এক সালিশ ব্যক্তি নিহত হয়েছে। নিহতের নাম মো. তালিম উদ্দিন(৫৫)। তিনি সদর উপজেলার সুরমা ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে।

আজ মঙ্গলবার বিকেলে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,সদরগড় গ্রামের মৃত কালো মিয়ার ছেলে মো. পারুল মিয়া ও বদরুল মিয়ার ছেলে শাহ জামালের সাথে একই গ্রামের মো. হাবিবুর  রহমানের ছেলে জিহাদ মিয়া ও শাহিন মিয়ার ছেলে আরিফ মিয়ার কথা কাটাকাটির মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে তালিম মিয়া উভয়পক্ষকে নিভৃত করতে গেলে মো. পারুল মিয়া ও শাহ জামাল মিলে তাকে কিল ও ঘুষি দেওয়া শুরু করলে তালিম মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আসামীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.