সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

অনেক কথা বলার আছে মাহির, চান প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

সিলেটপোস্ট ডেস্ক::সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগের পর মক্কা থেকে মাহিয়া মাহি জানালেন তার একটি ইচ্ছের কথা।

মুরাদ হাসানের বিষয়ে বিস্তারিত বলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান তিনি। কেননা এ প্রসঙ্গে তার অনেক কিছু বলার আছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) মাহি এক ফেসবুক পোস্টে বলেন ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে।

এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো । আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’

সম্প্রতি, বিয়ের দুই মাসের মাথায় স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ হজ পালন করতে সৌদি আরবে গিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সময় অসামাজিক বক্তব্য আর সাম্প্রতিক মাহিয়া মাহিয়ার সাথে হওয়া অডিও রেকর্ড ফাঁস হলে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদকে মন্ত্রিসভা থেকে মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগের বার্তা দিলে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে ‘আলহামদুলিল্লাহ’ বলেন মাহিয়া মাহি।

মঙ্গলবার প্রধানমন্ত্রী বরাবর মন্ত্রিসভা থেকে পদত্যাগপত্র জমা দেন মুরাদ হাসান। বহিষ্কৃত হন দল থেকেও।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.