সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

বাংলাদেশ সিএনজি এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ সভা

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে সিলেট নগরীর শাহজালাল উপশহর কার্যালয়ে এ বার্ষিক সাধারণ সভা ও আয় ব্যায়ের হিসাব উপস্থাপন করা হয়।

সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান এর পরিচালনায় অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি জোবায়ের আহমদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি সাজুওয়ান আহমদ, সহ-সভাপতি কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আফসার মো: ফাহিম।

সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন অর্থ সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ।

বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সদস্য ফরিদ আহমদ, লোকমান আহমদ মাসুম, হাজি হোসেন আহমদ, মো: রেজাউল হাসান জাকারিয়া, হুরায়ারা ইফতার হোসাইন, ফখরুল ইসলাম, এ.এস মাহবুব আহমদ, ইফতেখার আহমদ, সুব্রত ধর বাপ্পী, এডভোকেট নাদিম রহমান, মুরাদ আলী সুমন, নাইম ইমতিয়াজ, ফরহাদ আলী ইমন, কাওছার আহমেদ, পিন্টু দেব, হাজী ইকবাল হোসেন প্রমুখ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ সম্পন্ন হওয়ায় পরবর্তী মেয়াদের জন্য নির্বাচন আয়োজন সংক্রান্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনায় সভায় নির্বাচন কমিশনার এ.এস মাহবুব আহমদ ও উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে সিদ্বান্ত হয় যে কোভিট-১৯ এর পরিস্থিতি বিবেচনায় বর্তমান কমিটির মেয়াদ আগামী ১বছরের জন্য বর্ধিত করা হবে। সাধারণ সভায় রেজুলেশন ক্রু পাশাপাশি আয়োজিত বিশেষ রেজুলেশন এর মাধ্যমে সকল সদস্যগণ বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করনের বিষয়ে একমত। কোভিট-১৯ এ যে সকল সদস্যরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.