সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

বাংলাদেশ সিএনজি এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ সভা

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট জোনের বার্ষিক সাধারণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে সিলেট নগরীর শাহজালাল উপশহর কার্যালয়ে এ বার্ষিক সাধারণ সভা ও আয় ব্যায়ের হিসাব উপস্থাপন করা হয়।

সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান এর পরিচালনায় অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি জোবায়ের আহমদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি সাজুওয়ান আহমদ, সহ-সভাপতি কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আফসার মো: ফাহিম।

সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন অর্থ সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ।

বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সদস্য ফরিদ আহমদ, লোকমান আহমদ মাসুম, হাজি হোসেন আহমদ, মো: রেজাউল হাসান জাকারিয়া, হুরায়ারা ইফতার হোসাইন, ফখরুল ইসলাম, এ.এস মাহবুব আহমদ, ইফতেখার আহমদ, সুব্রত ধর বাপ্পী, এডভোকেট নাদিম রহমান, মুরাদ আলী সুমন, নাইম ইমতিয়াজ, ফরহাদ আলী ইমন, কাওছার আহমেদ, পিন্টু দেব, হাজী ইকবাল হোসেন প্রমুখ।

সভায় বর্তমান কমিটির মেয়াদ সম্পন্ন হওয়ায় পরবর্তী মেয়াদের জন্য নির্বাচন আয়োজন সংক্রান্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনায় সভায় নির্বাচন কমিশনার এ.এস মাহবুব আহমদ ও উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে সিদ্বান্ত হয় যে কোভিট-১৯ এর পরিস্থিতি বিবেচনায় বর্তমান কমিটির মেয়াদ আগামী ১বছরের জন্য বর্ধিত করা হবে। সাধারণ সভায় রেজুলেশন ক্রু পাশাপাশি আয়োজিত বিশেষ রেজুলেশন এর মাধ্যমে সকল সদস্যগণ বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত করনের বিষয়ে একমত। কোভিট-১৯ এ যে সকল সদস্যরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.