সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

সুনামগঞ্জে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি::মুজিব বর্ষে স্বাস্থ্যখাত এগিয়ে যাবে অনেক ধাপ এই প্রতিপাদ্য নিয়ে আগামী( ১১ হতে ১৪ ডিসেম্বর) ৪দিনব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ২০২১ উপলক্ষে সুনামগঞ্জ জেলা সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও জাতীয় পুষ্টিসেবা,জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান,স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় শহরের ইপি আই ভবণের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় কর্মরত সংবাদকমর্ীরা উপস্থিত ছিলেন। সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিনের(উপ-পরিচালক) সভাপতিত্বে ও সিভিল সার্জন কার্যালয়ের মো. ফজলুল করিমের সঞ্চালনায় এ সময় বক্তব্যে রাখেন,সিভিল সার্জন অফিসের মো. ওমর ফারুক।

এছাড়াও উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খবরের সম্পাদক প্রকাশক পংঙ্কজ কান্তি দে,দৈনিক সংবাদের প্রতিনিধি লতিফুর রহমান রাজু,জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিািধ কুলেন্দু শেখর দাস তালুকদার,প্রথম আলোর বিশেষ প্রতিনিধি এড. খলিল রহমান,রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদার,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক সিলেট বানীর প্রতিনিধি মো. মাসুক মিয়া,ঝুনু চৌধুরী ,দৈনিক জনকন্ঠের প্রতিনিধি মো. এমরানুল হক চৌধুরী,দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,দৈনিক খবরের সিনিয়র স্টাফ রিপোটার্র মো. আকরাম উদ্দিন,সাংবাদিক আল হেলাল,একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম,শাহজাহান চৌধুরী,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মো. বুরহান উদ্দিন,চ্যনেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এ আর জুয়েল,দৈনিক সোনালী খবরের প্রতিিিনিধ মো. ফরিদ মিয়া,দৈনিক গনকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক আজকের বসুন্ধরার প্রতিনিধি মুহিবুর রেজা টুনু,ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো. জাকির হোসেন,দৈনিক বিজয় কণ্ঠের প্রতিনিধি মো. আব্দুল শহীদ,বৈশাখী টিভির প্রতিনিদি কর্ণ বাবু দাসসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকমর্ী প্রমুখ।

সভাপতির বক্তব্যে সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন বলেছেন আগামী ১১ ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর পর্যন্ত ৪ দিনব্যাপী জেলায় (৬-১১) মাস বয়সী ৪৪ হাজার ৩৮৪জন শিশুকে নীল রংয়ের এবং( ১২ থেকে ৫৯ বয়সী ) ৩ লাখ ৫১ হাজার ৫৩৯জন শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। তিনি বলেই এই ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে যেন কোন শিশু বাদ না পড়েন সেই দিকে খেয়াল রাখতে প্রতিটি ওয়ার্ড,ইউনিয়ন ও উপজেলায় কর্মরত সকল স্বাস্থ্যকমর্ীদের খেয়াল রাখার আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.