সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

সুনামগঞ্জে ডুংরিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম স্মরণে শোকসভা

সুনামগঞ্জ প্রতিনিধি::বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সুনামগঞ্জ জেলা ও সদর উপজেলা  শাখার উদ্যোগে শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মরহুম আব্দুল মোনায়েমের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সুনামগঞ্জ জেলা শাখার কার্যালয় পৌরবিপনী দ্বিতীয় তলায় এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও জেলা শাখার সভাপতি জনাব মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব  মোঃ উস্তার আলী পরিচালনায় আলোচনা সভার শুরুতেই দোয়া মাহফিল পরিচালনা করেন সংগঠনের যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক আহমদ আলি আনোয়ার।  আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির উপদেষ্টা ও জয়নগর বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জয়নাল আবেদীন,  জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির উপদেষ্টা ও বুলচান্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালেক, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির  যুগ্ম-সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক  মোঃ ফারুক আহমদ, সদর উপজেলার মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুচিত্রা চৌধুরী, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, নারায়তলা মিশন উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুজিত দেবনাথ। জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন। সুনামগঞ্জ উচ্চ  বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও জেলা কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া সহ আরো অনেকেই।

বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আমিন বলেন,ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মোনায়েম তার জীবদ্দশায় তিনি একজন সত্যিকারের মানুষ গড়ার কারিগর ছিলেন। তিনি সাদামাঠা জীবনযাপন করলেও তিনি শিক্ষকবৃন্দের বিভিন্ন দাবী দাওয়াসহ অধিকার আদায়ে ছিলেন স্বোচ্ছার। তার অকালে চলে যাওয়াটা সুনামগঞ্জবাসীর জন্য এবং বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের সুশিক্ষা প্রদানে এখন বড় অন্তরায়। কিন্তু বাস্তবতা বড়ই নিষ্ঠুর যে বিদায়ের সময় আসলে একদিন সবাইকে তার এই পৃথিবীর মায়া মমতা ত্যাগ করে চলে যেতে হবে। তিনি মরহুম এই শিক্ষকের আত্মার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনিক সরকারের কাছে দাবী জানান যে এম পিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের আয় সরকারি কোষাগারে জমা নিয়ে এক যুগে জাতীয় করনের ঘোষনা দেওয়ার জন্য জোর দাবি জানান। আগামী ১০ তারিখে ঢাকায় কেন্দ্রীয় কমিটির মিটিং এ সবার স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করতে আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.