সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

নগরীতে মজলাই বাহিনীর হামলায় সংখ্যালঘু পরিবারের ৩ জন গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক::শুক্রবার ৩ ডিসেম্বর তারিখ বিকেলে সিলেট নগরীর কাস্টঘরে ভূমিদস্যু মজলাই বাহিনীর হামলায় সংখ্যালঘু পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন। এসময় লুটপাট ও ভাংচুরের ঘটনাও ঘটে।

এ ঘটনায় ভূমিদস্যু মজলাই বাহিনীর প্রধান হাবিবুর রহমান মজলাইসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

এসএমপি’র কোতোয়ালি মডেল থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদ মজলাইসহ ৫ জনকে আটক ও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,নগরীর বন্দরবাজার সংলগ্ন কাষ্টঘরের জল্লা’র মাদানি সিটিতে হিন্দু পরিবারের উপর হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে একদল সন্ত্রাসী।

স্থানীয়রা সিসি ফুডেজ দেখে প্রাথমিকভাবে জানান, নগরীর ছড়ারপার এলাকার মৃত মরহুম আলীর ছেলে ভূমিদস্যু হাবিবুর রহমান মজলাই ও দলভুক্ত ১০/১২ জন সন্ত্রাসী গতকাল বুধবার বেলা ২টার দিকে কাস্টঘরের জল্লার মাদানী সিটিতে থাকা একটি হিন্দু পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা ওই হিন্দু পরিবারকে বাসা থেকে উচ্ছেদ করতে না পেরে তাদের মারপিট করে আহত করে এবং ব্যাপক লুটপাট চালায়।

খবর পেয়ে কোতোয়ালি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ হামলাকারী ভূমিদস্যু হাবিবুর রহমান মজলাইকে আটক করে। ভূমিদস্যু মজলাইসহ তার বাহিনীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় মজলাইকে গ্রেফতার দেখানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.