সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাস থেকে লক্ষাধিক টাকাসহ আটক-৫

ওসমানীনগর,প্রতিনিধি::সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ১ লাখ টাকা পকেটমারের ঘটনায় ঐ চক্রের ৫ সদস্যকে আটক করেছে শেরপুর হাইওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকা থেকে তাদের আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিলেট হুমায়ূন রশিদ চত্ত্বর এলাকা থেকে নাসির মিয়া (৩৪) নামে এক যাত্রী ব্যবসার কাজে ১ লাখ টাকাসহ গাড়িতে উঠেন। যাত্রাপথে ঐ যাত্রী গোয়ালাবাজার এলাকায় এসে হঠাৎ প্যান্টের পকেটে হাত দিয়ে দেখেন তার পকেটে টাকা নেই। তাৎক্ষণিকভাবে গাড়িতে থাকা সকল যাত্রীদের বিষয়টি অবগত করেন। এতে কোনো সুরাহা না পেয়ে শেরপুরে গাড়িটি পেঁৗছালে ডিউটিরত অবস্থায় শেরপুর হাইওয়ে থানা পুলিশকে বিষটি অবগত করেন।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নবীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্টো: ব: ১১-৬৪৫২) গাড়ির ভেতরে তল্লাশী চালান। একপর্যায়ে গাড়িতে থাকা ১ টিকেট দিয়ে যাতায়াতকারী ৫জন যাত্রীর সঙ্গে থাকা একটি ব্যাগের ভেতরে ১লক্ষ টাকা পাওয়া যায়। তাৎক্ষণিক পুলিশ ঐ ৫জন যাত্রীকে আটক করে।

আটককৃতরা হলেন, মৌলভীবাজারের রাজনগর উপজেলার খলাগঁাও এলাকার রইছ মিয়ার ছেলে গাড়ি চালক সয়ফুল মিয়া (২৬), একই উপজেলার কদমহাটা এলাকার মৃত. আ. আহাদের ছেলে মো. সোহেল মিয়া (২৫), মৌলভীবাজার সদর উপজেলার গির্জাপাড়া এলাকার মৃত. মোবারক আলীর পুত্র রমজান আলী (৩০), সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ছত্রিশ এলাকার নওশাদ আলীর ছেলে মো. ছাবুল মিয়া (২৭) ও জকিগঞ্জ উপজেলার মৃত. মিজান আলীর ছেলে শাহীন আহম্মেদ শেবুল (৫৪)।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বরে ডিউকালীন সময়ে সিলেট থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি গাড়ির ভেতর থেকে পকেটমার চক্রের ৫সদস্যসহ ১লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। বর্তমানে এঘটনায় জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.