সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

সুনামগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে-সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় সহ সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন,সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে আমাদের দল ও সহযোগি সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে যুদ্ধের জন্য প্রস্তুুত হতে হবে। সুনামগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। খালেদা জিয়ার কিছু হলে সারা বাংলাদেশে দাউ দাউ করে আগুন জ্বলবে। আর এই আগুনে আপনার পুড়ে চাই হয়ে যাবেন। মারাত্মকভাবে অসুস্থ খালেদা জিয়ার মুক্তিতে আইনি কোন বাধা না থাকলেও সরকার তাকে মুক্তি দিতে ভয় পাচ্ছে। কেননা খালেদা জিয়া দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একজন নেত্রী বলেই দেশ বিদেশের মানুষজন তার মুক্তির দাবী করছেন।

তিনি মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্রেশন এলকায় বেগম জিয়ার মুক্তির দাবীতে মহাসমাবেশে প্রদান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল নোমান এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড.ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য সাবেক সাংসদ সদস্য নজির হোসেন, জেলা বিএনপির সহ সভাপতি মিজানুর রহমান চৌধুরী,সহসভাপতি এড. মল্লিক মুইনুদ্দিন সুহেল,দেওয়ান জয়নুল জাকেরীন,এড. মাসুক আলম,আ ত ম মিসবাহ,মো. রেজাউল হক,আবুল মনসুর মো. শওকত,মো. আনছার উদ্দিন,জেলা আইনজীবি ফোরামের সাধারন সম্পাদক এড.আব্দুল হক,সহ সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আলম,দপ্তর সম্পাদক জামাল উদ্দিন বাকের,এড. জিয়াউর রহিম শাহিন,তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল ইসলাম কামরুল,ধর্ম বিষয়ক সম্পাদক অশোক তালুকদার,জেলা কৃষকদলের আহবায়ক মো. আনিসুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সাধারন সম্পাদক এড. কয়েছ,যুগ্ম সাধারন সম্পাদক মমিনুল ইসলাম কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেরা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোনাজ্জির হোসেন,তোফাজ্ঝল হোসেন,ছাত্রদলের কেন্দ্রীয় নেতা রায়হান উদ্দিন ও জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম,এড. আজিজুল ইসলাম সৌরভ,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মমিনুল পীর শান্তু প্রমুখ ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.