সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

ফিরলেন সুহানা

সিলেটপোস্ট ডেস্ক::সোশ্যাল মিডিয়ায় সবসময় সক্রিয় থাকেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। বন্ধুদের সঙ্গে আড্ডা, পার্টি, ঘোরাঘুরি নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। কিন্তু গত ৩ অক্টোবর মাদককাণ্ডে সুহানার ভাই আরিয়ান খানকে গ্রেফতার করা হলে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে কিছুটা দূরে সরিয়ে রাখেন নিজেকে।

প্রায় এক মাস মুম্বাইয়ের আর্থার রোড জেলে কাটানোর পর গত ২৮ অক্টোবর জামিনে ছাড়া পান আরিয়ান খান।

কিন্তু এই সময়ের মধ্যে মাত্র দু’বার পোস্ট করেছেন সুহানা খান। একটি হলো গত ৮ অক্টোবর তার মায়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অপরটি ভাই ছাড়া পাওয়ার পর তার সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন শাহরুখ কন্যা। সবশেষ গত বছরের ২৭ ডিসেম্বর নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

তবে এখন আবার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হচ্ছেন সুহানা খান। সপ্তাহ খানেক আগে নিজের কয়েকটি সেলফি শেয়ার করে তার ক্যাপশনে সুহানা লিখেছিলেন, ‘আমাকে বিরক্ত করবে না।’

আজ (৬ জানুয়ারি) ফের দুটি ছবি শেয়ার করেছেন সুহানা খান। যেখানে দেখা যাচ্ছে, চিতা ছাপার একটি স্লিভলেস গাউন পরে একটি সোফার ওপরে শুয়ে আছেন তিনি। কাঁধ বেয়ে পড়ছে তার লম্বা চুলগুলো।

ছবিগুলোর ক্যাপশনে সুহানা খান লিখেছেন, ‘অপেক্ষা করুন। আমাকে পোজ দিতে দিন।’

চার ঘণ্টায় ছবিগুলোতে লাইক পড়েছে তিন হাজারেরও বেশি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.