সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

বালাগঞ্জ অগ্নিকাণ্ডে বসতঘর ভস্মিভূত হলেও কোরআন শরীফ অরক্ষিত 

শিপন আহমদ,ওসমানীনগর::সিলেটের বালাগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত হয়েছে। সোমবার দিবাগত  রাত সাড়ে ৯টায় উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বড়জমাত গ্রামের দিলু মিয়ার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীদের প্রচেষ্টায় প্রায় ঘণ্টাখানেক পর আগুন নিয়ন্ত্রণে আসে।প্রত্যক্ষাদর্শীরা জানান,তালাবদ্ধ থাকা পাকা টিনশেডের ঘরের ভিতর আগুন জ্বলছিল তাই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।ঘরের বাইরের থেকে পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। কিন্তু তালা খোলার আগেই ঘরের চালসহ আসবাবপত্র মিলিয়ে প্রায় ৫ থেকে ৭ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেলেও ঘরে রাখা কোরআন শরীফ অরক্ষিত রয়েছে।এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা আলমারিতে রক্ষিত বেশ কিছু টাকা উদ্ধার করে ক্ষতিগ্রস্থ দিলু মিয়ার হাতে তুলে দেন।

ক্ষতিগ্রস্থ দিলু মিয়া বলেন, সোমবার সন্ধ্যায় বসতঘরে তালা দিয়ে পরিবারের সদস্যদের নিয়ে পাশ্ববর্তী সিরাজপুর গ্রামে শশুরালয়ে বেড়াতে যাই।রাত সাড়ে ৯টায় খবর পেয়ে এসে দেখি আগুন জ্বলছে। ওসমানীনগর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফিন্সের ইনচার্জ তৌহিদুর রহমান অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন,অগ্নিকাণ্ডে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.