সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

নবীগঞ্জে ফুটপাত দখল মোবাইল কোর্টে ৪ ব্যক্তিকে ২৫শ টাকা জরিমানা

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক উচ্ছেদ অভিযানের আগেরদিন শহরের মাইকিং করে জানিয়ে দেওয়া হয় যে, শহরের অবৈধ ভাবে যারা ফুটপাত দখলদার করে আছেন তারা তাদের মালামাল সরিয়ে নেওয়ার জন্য। যদি এই নির্দেশনা না মানা হয় তাহলে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ১০৮ ধারা মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে। কিন্তু কে শুনে কার কথা! আইন কানুনের কোন তুয়াক্কা না করে সন্ধার সাথে সাথেই দখলবাজরা ভেঙ্গের ছাতার মতো পূর্ণরায় ফুটপাত দখল করে। এ বিষয়টি প্রশাসনের নজরে পড়লে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ এর নেতৃত্বে নবীগঞ্জ থানার এস আই মৃদুল দাশ একদল পুলিশ নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ জনকে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ১০৮ ধারা মোতাবেক ২৫শ টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ এর সাথে কথা হলে তিনি বলেন, জন স্বার্থে ফুটপাত দখল মুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.