সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

হাইতির প্রেসিডেন্ট হত্যার অন্য

সিলেটপোস্ট ডেস্ক::ক্যারাবিয়ান দেশ জ্যামাইকার কর্তৃপক্ষ হাইতির প্রেসিডেন্ট জোভেনেল মইসি হত্যার অন্যতম প্রধান সন্দেহভাজন আসামিকে আটক করেছে। গ্রেফতারকৃত আসামি একজন প্রাক্তন হাইতিয়ান সিনেটর। জ্যামাইকান জাতীয় পুলিশ শনিবার এ তথ্য জানিয়েছে বলে বার্তাসংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে।

জ্যামাইকার পুলিশের মুখপাত্র ডেনিস ব্রুকস রয়টার্সকে বলেন, গ্রেপ্তার ব্যক্তির নাম জন জোয়েল জোসেফ। তিনি হাইতির একজন সুপরিচিত রাজনীতিবিদ। জোভেনেল মইসি হত্যাকাণ্ডের অন্যতম প্রধান সন্দেহভাজন তিনি। তাকে গত শুক্রবার গ্রেপ্তার করা হয়।

গত বছরের ৭ জুলাই রাতে হাইতির রাজধানী পোর্ট অব প্রিন্সের ব্যক্তিগত বাসভবনে হত্যাকাণ্ডের শিকার হন দেশটির প্রেসিডেন্ট জোভেনেল মইসি। হত্যার জেরে লাতিন আমেরিকা ও ক্যারিবীয় অঞ্চলের বিভিন্ন দেশে অনুসন্ধানের পাশাপাশি গ্রেপ্তার অভিযান শুরু হয়।

জোভেনেল মইসি হত্যার কয়েক দিন পর দেশটির তৎকালীন জাতীয় পুলিশের প্রধান লিওন চার্লস বলেছিলেন যে হত্যার চক্রান্তের মূল কুশীলবদের একজন জোয়েল জোসেফ। জোসেফের বিরুদ্ধে অভিযোগ করা হয় তিনি হত্যায় ব্যবহৃত অস্ত্র সরবরাহ করেছিলেন। তিনি হত্যার বিষয়ে বৈঠকও করেছিলেন। এরপর থেকেই তাকে খুঁজছিল হাইতির পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.