সংবাদ শিরোনাম
নবীগঞ্জের অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ! পুলিশ পড়েছে বিপাকে!  » «   গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «  

হাইতির প্রেসিডেন্ট হত্যার অন্য

সিলেটপোস্ট ডেস্ক::ক্যারাবিয়ান দেশ জ্যামাইকার কর্তৃপক্ষ হাইতির প্রেসিডেন্ট জোভেনেল মইসি হত্যার অন্যতম প্রধান সন্দেহভাজন আসামিকে আটক করেছে। গ্রেফতারকৃত আসামি একজন প্রাক্তন হাইতিয়ান সিনেটর। জ্যামাইকান জাতীয় পুলিশ শনিবার এ তথ্য জানিয়েছে বলে বার্তাসংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে।

জ্যামাইকার পুলিশের মুখপাত্র ডেনিস ব্রুকস রয়টার্সকে বলেন, গ্রেপ্তার ব্যক্তির নাম জন জোয়েল জোসেফ। তিনি হাইতির একজন সুপরিচিত রাজনীতিবিদ। জোভেনেল মইসি হত্যাকাণ্ডের অন্যতম প্রধান সন্দেহভাজন তিনি। তাকে গত শুক্রবার গ্রেপ্তার করা হয়।

গত বছরের ৭ জুলাই রাতে হাইতির রাজধানী পোর্ট অব প্রিন্সের ব্যক্তিগত বাসভবনে হত্যাকাণ্ডের শিকার হন দেশটির প্রেসিডেন্ট জোভেনেল মইসি। হত্যার জেরে লাতিন আমেরিকা ও ক্যারিবীয় অঞ্চলের বিভিন্ন দেশে অনুসন্ধানের পাশাপাশি গ্রেপ্তার অভিযান শুরু হয়।

জোভেনেল মইসি হত্যার কয়েক দিন পর দেশটির তৎকালীন জাতীয় পুলিশের প্রধান লিওন চার্লস বলেছিলেন যে হত্যার চক্রান্তের মূল কুশীলবদের একজন জোয়েল জোসেফ। জোসেফের বিরুদ্ধে অভিযোগ করা হয় তিনি হত্যায় ব্যবহৃত অস্ত্র সরবরাহ করেছিলেন। তিনি হত্যার বিষয়ে বৈঠকও করেছিলেন। এরপর থেকেই তাকে খুঁজছিল হাইতির পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.