সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

বাংলাবাজার ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

দোয়ারাবাজার প্রতিনিধি::ঠাণ্ডা বাতাসের দাপটে  শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল দোয়ারাবাজার উপজেলার ১ নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদ । কম্বল বিতরণ করেন বাংলাবাজার  ইউপি চেয়ারম্যান ‌রোটারিয়ান এম আবুল হোসেন।
বৃহস্পতিবার   (২০  জানুয়ারি ) সকাল ১১টায় উপজেলার বাংলাবাজার  ইউনিয়ন পরিষদের চত্বরে ৩০০জন শীতার্ত, অসহায় দুঃস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
এসময় বাংলাবাজার ইউ‌নিয়ন পরিষদের মেম্বার আব্দুল হান্নান,রফিকুল ইসলাম,ছফিউল্ল্যা্হ, ইউ‌নিয়‌নের সংরক্ষিত মহিলা সদস্য, ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও অত্র ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
কম্বল বিতরন কালে  ইউপি চেয়ারম্যান রোটারিয়ান এম আবুল হোসেন  বলেন, আমরা আপনাদের  সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে  আপনাদের পাশে দাঁড়াতে  ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার  ৩০০টি কম্বল বাংলাবাজার  ইউনিয়নের অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরন করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই।আমরা আপনাদের পাশে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.