সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জ জেলা বিচার বিভাগে কর্মরত ২৮ জন বিচারকের মধ্যে ১০ জনই করোনায় আক্রান্ত। গতকাল রোববার (২৩ জানুয়ারি) বিকেলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে এক বিজ্ঞপ্তি বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

করোনায় আক্রান্ত বিচারকরা এজলাসে না আসায় আদালত প্রাঙ্গণে বেড়েছে বিচারপ্রার্থীদের উপছে পড়া ভিড়।

করোনা আক্রান্তদের মধ্যে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক সিরাজাম মুনীরা, সিনিয়র সহকারী জজ তানিয়া ইসলাম, সহকারী জজ অভিজিৎ চৌধুরী, সাজিদ-উল-হাসান চৌধুরী ও মোঃ আব্দুল হামিদ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুলতান উদ্দিন ও মোঃ জাকির হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম, রাহেলা পারভীন ও তাহমিনা হক।

এ ব্যাপারে, হবিগঞ্জ আদালত পরিদর্শক মোঃ আনিসুর রহমান বলেন, ১০ জন বিচারক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানতে পারি।

এদিকে, বিচারকরা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এজলাসে না আসায় রবিবার এজলাসের সামনে ঝুঁকিপূর্ণ ভিড় নিয়ে করোনা আক্রান্ত বিচারকদের মামলার কাজ চালাচ্ছেন অন্যান্য বিচারকরা। সকাল থেকে দুপুর পর্যন্ত আদালত প্রাঙ্গনে ৭শ থেকে ৮শ বিচারপ্রার্থীদের অধিকাংশরাই স্বাস্থ্যবিধি মানেন নি! বেশির ভাগ মানুষের মুখেই ছিল না মাস্ক। হবিগঞ্জে ১০ জন বিচারক করোনা আক্রান্তের খবরে জেলা জুড়ে করোনা আতংক বিরাজ করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.