সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

নবীগঞ্জে দলিল লেখকের বাড়ি ফেরা হলনা! সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল কানু রায়ের

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::নবীগঞ্জের আওয়ামীলীগ নেতা ও দলিল লেখক কানু লাল রায় আর নেই।

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের কানু লাল রায় (৬০) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, মঙ্গলবার নবীগঞ্জ সাবরেজিস্টার অফিসের কাজ শেষে সন্ধায় মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথিমধ্য নবীগঞ্জ- কাজীগঞ্জ সড়কের মাধবপুর গ্রামের নিকটে ব্রীজে ওঠার সময় অপর দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে মোটরসাইকেল সহ তিনি সড়কের বাইরে ছিটকে পড়ে যান। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের চিকিৎসক গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ১ছেলে, ১মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। রাতে মৃত্যু সংবাদটি গ্রামের বাড়িতে পৌছলে তার আত্মীয় স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী উঠে। রাতেই মৃত দেহটি বাড়িতে আসার কথা রয়েছে বলে জানাযায়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.