সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

জামালগঞ্জে বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে কৃষকের উপর হামলা বাড়ীঘর ভাংচুর

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের জামালগঞ্জে বাচ্চাদের মাছ ধরাকে কেন্দ্র করে এক বৃদ্ধ কৃষকের বসতবাড়ি ভাংচুর,লুটপাট করে কৃষকের একটি পা ভেঙ্গে দিয়েছে হামলাকারীরা। শুক্রবার (২১ জানুয়ারী) উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রাধানগর গ্রামে কৃষক মো. জহুর আলীর বাড়িতে এই ঘটনাটি ঘটে। আহত কৃষকের নাম মো জহুর আলী (৭০)। সে মৃত: মহিউল্লার ছেলে। হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের বিরোদ্ধে জামালগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগ ও হাসপাতাল সূত্রে জানা যায়, একই গ্রামের মখলেছ মিয়ার ছেলে শামীম আহমেদ, আকতা মিয়ার ছেলে সৈয়দ মিয়া গংরা মিলে ধারালো অস্ত্র দ্বারা কৃষক মো. জহুর আলীর বসতবাড়িতে অনধিকার প্রবেশ করে জহুর আলীর বাড়ীতে হামলাসহ বসতঘর ভাংচুর,লুটপাট করে নগদ টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় জামালগঞ্জ থানা পুলিশ স্থানীয় ইউপি-সদস্য লোকমান মিয়াকে ঘটনাস্থলে পাটিয়ে উভয় পক্ষের বিরোধ নিষ্পত্তি করার জন্য দু’পক্ষের সাথে আলোচনা করে আগামী শুক্রবার শালিশের তারিখ করা হয়। শালিশ না মেনে শামীম গং গভীর রাতে জহুর আলীর ধান রুপনের জালাচার থেকে ধাঁনের চারা উঠিয়ে নিয়ে যায়। খবর পেয়ে জহুর আলী পর দিন শনিবার সকালে একজন শালিশী ব্যক্তিকে জালাচার দেখানোর জন্য নিয়ে যাওয়ার সময় রাস্তা অবরোধ করে জহুর আলীর একটি পা ভেঙ্গে দিয়ে বেদড়ক মারধর করে রাস্তার পাশে মৃত ভেবে চলে যায় এবং জহুর আলীরপবিারের উপর হামলা চালায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে আহত জহুর আলী জানান আমি হামলার শিকার হয়েছি আমি আইনের কাছে বিচার চাই হামলাকারীরা এখন আমাদের হুমকি দিচ্ছে ।

এ ব্যাপারে হামলাকারী শামীম মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর আব্দুন নাছের জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে হামলা কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.