সংবাদ শিরোনাম
ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «   নগরীর কাজিটুলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মজুদকৃত সয়াবিন তেল উদ্ধার  » «  

দোয়ারাবাজারে আট ‘ঝুঁকিপূর্ণ’ কেন্দ্র দখলের আশঙ্কা স্বতন্ত্র প্রার্থীর 

দোয়ারাবাজার প্রতিনিধি::দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে  ৮টি ঝুঁকিপূর্ণ কেন্দ্র দখলের শঙ্কা প্রকাশ করে কেন্দ্রগুলোতে অতিরিক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশন সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে আবেদন করেছেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ আব্দুল বারী।
আজ বুধবার দুপুরে জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে এ আবেদন করেন তিনি। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো হচ্ছে, দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, গোয়ারাই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, কুমারনিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, টেবলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, কলাউড়া মাদ্রাসা কেন্দ্র, কুশিউরা মাদ্রাসা কেন্দ্র, বুগলা উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।
আবদনে উল্লেখ করা হয়, উপনির্বাচনে ক্ষমতাসীন দলের বিদ্রোহী প্রার্থী দেওয়ান তানভীর আশরাফী বাবুর ‘উগ্র’ সমর্থকরা ওই ৮ টি কেন্দ্রে আলহাজ আব্দুল বারীর সমর্থকদের কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি প্রদান করে আসছেন। আর কেন্দ্রে গেলেও বাবুর কাপ-পিরচ প্রতীকে প্রকাশ্যে ভোট দিতে তাদেরকে শাসাচ্ছেন। তারা ওই কেন্দ্রগুলো দখল করে তাদের পছন্দের প্রতীকে জোরপূর্বক সিল মারার আশঙ্কা প্রকাশ করেন স্বতন্ত্র প্রার্থী বারী।
কেন্দ্রগুলোতে অতিরিক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেন তিনি। দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, প্রার্থীরা তাদের নিজেদের মতোকরে ঝুঁকিপূর্ণ কেন্দ্র নির্ধারণ করেন। এ ব্যাপারে আমাদের নিজস্ব উৎস থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের তালিকা করা হয়েছে। সেগুলোতে আলাদা নজরদারির পাশাপাশি  অতিরিক্ত ফোর্স নিয়োগ করা হবে।
উল্লেখ্য, ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর কারোনা আক্রান্ত হয়ে মারা যান দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম।  যে কারণে আগামী ২৭ জানুয়ারি শূন্য পদে উপনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনে ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.