সংবাদ শিরোনাম
গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার ১  » «   জগন্নাথপুরে ত্রাণের পিছে ছুটছে মানুষ  » «   ওসমানীনগরে প্রশাসনের তালিকায় অবশেষে বাড়লো বন্যাক্রান্তের সংখ্যা  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটির বানবাসী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ  » «   বানবাসিদের তোপের মুখে এমপি মানিক: সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের মধ্যে সংঘর্ষ   » «   চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মামা কে কুপিয়েছে দুর্বৃত্তরা  » «   জৈন্তাপুরে মা -ছেলের লাশ উদ্ধার  » «   তাহিরপুরে ত্রাণের জন্য বানভাসিদের হাহাকার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ  » «   বালাগঞ্জে কুশিয়ারা নদী বিপদসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন  » «   সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  » «   হেলিকপ্টার থেকে ছুঁড়ে দেয়া ত্রাণ সামগ্রী নিতে গিয়ে আহত ৬  » «   জৈন্তাপুরে ২০ জনকে উদ্ধার করলো বিজিবি টহল দল ও বন্যার্থদের মাজে খাদ্য বিতরন  » «   জৈন্তাপুরে বন্যার্থদের পাশে জৈন্তাপুর মডেল থানা  » «   সিলেট বিভাগের ৮০ শতাংশ এলাকা এখন পানির নিচে  » «   ৯ বছর পর আজ চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল কে হচ্ছেন নেতা  » «  

বিপিএল মাতাতে মইন আলী এখন ঢাকায়

সিলেটপোস্ট ডেস্ক::বিপিএল মাতাতে ঢাকায় পৌঁছেছেন মঈন আলী। আজ বুধবার, ২ ফেব্রুয়ারি ঢাকায় এসেছেন ইংল্যান্ডের তারকা এ অলরাউন্ডার। প্লেয়ার্স ড্রাফটের আগেই মঈনকে দলে ভিড়িয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু জাতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে আসতে গিয়ে টুর্নামেন্ট প্রায় অর্ধেক শেষ হওয়ার পথে।

বাংলাদেশের ঘরোয়া এ টি-টোয়েন্টি আসরে এবারই প্রথম খেলছেন না মঈন। দ্বিতীয়বারের মতো বিপিএলে খেলতে যাচ্ছেন এ স্টার ক্রিকেটার। প্রথমবার খেলেছিলেন ২০১৩ সালে রাজশাহীর জার্সি গায়ে।

মঈন অবশ্য বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলতে এলেন তৃতীয়বারের মতো। ২০১০-১১ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন তিনি মোহামেডানের হয়ে।

কুমিল্লার হয়ে এখন বিপিএল খেলছেন ফাফ ডু প্লেসিস, ক্যামেরন ডেলপোর্ট ও করিম জানাত। সুনিল নারাইনও রয়েছেন দলে। তবে ইনজুরির জন্য এখনো খেলতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের তারকা এ অলরাউন্ডার। তাদের সঙ্গে যোগ দিয়ে তারকা সমৃদ্ধ দল কুমিল্লার আলো ও শক্তি দুটোই বাড়িয়ে দিলেন মঈন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.