সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

কী লেখা ভূমির শাড়িতে

সিলেটপোস্ট ডেস্ক::দু’দিন পরই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ভূমি পেড়নেকর ও রাজকুমার রাও অভিনীত ‘বাধাই দো’। বর্তমানে ছবিটির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই তারকা জুটি। এরই অংশ হিসেবে সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তেত হাজির হয়েছিলেন তারা।

এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘দ্য কপিল শর্মা শো’র সেই পর্বের প্রোমো। তবে সেই প্রোমোতে একটি জিনিস নজর কেড়েছে সকলের। আর সেটি হলো ভূমির শাড়ির লেখাটি। তবে সেটি হিন্দিতে নয়, লেখাটি ছিলো অন্য একটি ভাষায়।

এমনকি প্রোমোতে কপিল ভূমিকে বলেন, আপনি এমনিতেই খুব সুন্দর। তাছাড়া আজ একটি দারুণ শাড়িও পরেছেন। কিন্তু এখানে কী লেখা রয়েছে?

জবাবে ভূমি বলেন, “ভালোবাসা। তবে ভিন্ন একটি ভাষায়।”

এরপর বলিউডের এই অভিনেত্রী আরও বলেন, “আমি যখনেই আপনার শোতে শাড়ি পরে এসেছি তখনই আমার ছবি বক্স অফিসে হিট হয়েছে।’

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘বাধাই হো’ ছবির সিক্যুয়েল ‘বাধাই দো’। আগামী ১১ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.