সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

বোল্ড লুকে অবতীর্ণ অভিনেত্রী, ভাইরাল হতেই মুগ্ধ ভক্তরা

সিলেটপোস্ট বিনোদন ডেস্ক::বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন সামান্থা-রুথ-প্রভু। পর্দায় তার অভিনয় প্রতিমুহূর্তে মুগ্ধ করে সকলকে। কয়েকমাস আগে ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবির আইটেম নম্বর ‘ও আন্তাভা’র তালে পর্দার নাচতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পরবর্তীতে এই গানের মাধ্যমে তিনি রীতিমতো চর্চিত হয়েছিলেন গোটা বিশ্বের দরবারে। বলাই বাহুল্য, এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা ছড়িয়ে রয়েছে দেশ-বিদেশে। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর রূপে মুগ্ধ বহু বিশ্ববাসী। তবে দেশের মাটিতে সামান্থা-রুথ-প্রভুর নাম উঠলেই হৃদস্পন্দন বেড়ে যায় অভিনেত্রীর বহু পুরুষ ভক্তদের। সম্প্রতি নিজের একটি ছবির সূত্র ধরেই পুনরায় মিডিয়াতে চর্চিত হয়েছেন অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় এই দক্ষিণী অভিনেত্রী। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ২২ মিলিয়নেরও বেশি। তার যেকোনো ছবি কিংবা ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয় চোখের পলকে। সম্প্রতি অভিনেত্রীর তেমনি একটি পোষ্টের মাধ্যমে আবারো মিডিয়ার আলোতে এই দক্ষিণী তারকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় দক্ষিণী অভিনেত্রী সমন্থা-রুথ-প্রভু নিজের বোল্ড লুক শেয়ার করে চর্চিত হয়েছেন মিডিয়াতে। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে একটি গাঢ় সবুজ রঙের ডিপনেক, স্লিভলেস, ব্যাকলেস গাউনে দেখা গিয়েছে। চুলে বাঁধা ছিল বাহারি বিনুনি। কানে ছিল ছোট্ট দুল। চোখেমুখে ছিল আত্মবিশ্বাসের ছাপ, যা তার এই ছবিগুলিকে আরো বেশি সুন্দর করে তুলেছিল। গাউনের নীচের অংশে ছিল ডিজাইন। পায়ে ছিল কালো হাইহিল। একেবারে বোল্ড লুকে এই ছবিগুলিতে ধরা দিয়েছেন তিনি। সম্ভবত কোন ফটোশুটের দৌলতেই এই ছবিগুলো তুলেছেন সামান্থা-রুথ-প্রভু। এই লুক অভিনেত্রীর নিজেরও ভীষণভাবে পছন্দ, তাও জানিয়েছেন তিনি।

অভিনেত্রীর এই লুক বর্তমানে রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। তার অগণিত ভক্তরা মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর লুকে। কমেন্টবক্সে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলেই, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

কয়েকদিন আগেই নিজের বিবাহবিচ্ছেদের কারণে মিডিয়াতে বিপুল চর্চিত হয়েছিলেন অভিনেত্রী। সকলকে রীতিমতো চমকে দিয়ে নাগা চৈতন্য ও সামান্থা-রুথ-প্রভু নিজেদের বিবাহবিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ার পাতাতেই ঘোষণা করেছিলেন। তবে তাদের বিচ্ছেদের পিছনের কারণ সম্পর্কে কেউ এখনো পর্যন্ত মুখ খোলেননি। সম্ভবত সেই কারণ আড়ালে রাখতে চেয়েছেন তারা। তবে বিচ্ছেদ হয়ে গেলেও তাদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বর্তমান থাকবে বলেই জানিয়েছিলেন এই দুই তারকা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.