সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

গান গাওয়ার আগ্রহ কমে গেছে: নওরীন

সিলেটপোস্ট বিনোদন ডেস্ক::রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান-এর অন্যতম একজন শিল্পী নওরীন। কৃষ্ণচূড়া (২০০৭) এবং চুপিসারে (২০১৫) শিরোনামে তাঁর দুটি একক অ্যালবাম রয়েছে। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও কণ্ঠ দেন। এরপর নওরীন বিয়ে করেন। তাঁর বর রেজওয়ান আহমেদ সিদ্দিকী নিজেও মিউজিকের সাথে যুক্ত আছেন। পাশাপাশি ঢাকায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

অনেকদিন গান থেকে দূরে আছেন নওরীন। তাই প্রথমেই জানতে চাওয়া, গানে তিনি নিয়মিত নন কেনো? জবাবে কণ্ঠশিল্পী নওরীন বার্তা২৪.কমকে বলেন, অনেকটা অভিমান থেকেই গান করছি না। কারণ, ইন্ডাস্ট্রিতে এখন অনেক সিন্ডিকেট। এর হাত থেকে বের হবার উপায় নেই। এখন অনেকেই গায়িকা হিসেবে ভালো না হলেও ড্রেসআপ ভালো করে সেটা নিয়ে পর্দায় হাজির হচ্ছেন। বেশিরভাগ গানের প্রযোজক তাঁরা নিজেরাও হয়ত দর্শকের ভিউ পাবার জন্য এমনটিই চাইছেন। তাই নতুন গান থেকে একটু দূরে আছি। বলা যায়, গান গাওয়ার আগ্রহ কমে গেছে। সবশেষ রাজন সাহার সুর ও সংগীতে গত বছর নারীদের ক্যান্সার বিষয়ক একটি গান করেছি। এরপর তো দেশের বাইরে শাে করা হয়েছে।

নওরীন তাঁর গানের চর্চা ধরে রেখেছেন। সময় পেলেই জীবনসঙ্গী রেজওয়ানকে নিয়ে গানের চর্চা করতে বসেন তিনি। পরিবারের সকলে গানের বিষয়ে এখনো অনুপ্রেরণা দেয় নওরীনকে।

এ প্রসঙ্গে নওরীন বলেন, আমার শুশুরবাড়ির সকলকে এজন্য ধন্যবাদ জানাতে চাই। আমার পরিবার তো বটেই সেই সাথে শুশুরবাড়ির সকলে গানের জন্য আমাকে বেশ উৎসাহ দেন। আজও বিটিভি এবং বাংলাভিশনের একটি শো ছিল। তাঁরা উৎসাহ দেই বলে হয়ত গানটা নিয়ে এখনো ভাবতে ইচ্ছে করে।


নওরীন ক্লোজ আপ ওয়ান থেকে বের হবার পর বেশকিছু গান করেন। মাঝে ‘স্পর্শ’ শিরোনামের একটি গান করেছিলেন তিনি। রেজাউর রহমান রিজভীর লেখা সে গানটিতে সুর-সংগীতায়োজন করেন অমিত চ্যাটার্জী। এই গানটিও শ্রোতারা বেশ পছন্দ করেন।

জীবনসঙ্গী কেমন এবং সংসার কেমন চলছে জানতে চাইলে নওরীন বলেন, বন্ধু হিসেবে রেজওয়ানকে সবসময় ভালো একজন মানুষ মনে হয়েছে। ওর মতো ভালো মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। এটা একটা বড় পাওয়া। গানের বাইরে আমার দেশের বাইরে উচ্চতর শিক্ষা নিয়ে যাবার ইচ্ছে আছে। বর্তমানে সেই প্রস্তুতি নিচ্ছি।

নওরীনের পছন্দের শিল্পীর তালিকায় রয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী। তাঁর গান এবং ব্যক্তিত্ব দারুণ পছন্দ নওরীনের। তবে নওরীনের শ্রোতাদের মন খারাপ করার কিছু নেই। জীবনসঙ্গী রেজওয়ানের সংগীতায়োজনে নতুন একটি গান নিয়ে সামনে হাজির হবেন নওরীন। শিগগিরই শ্রোতারা সামনে উপহার হিসেবে পাবেন বলে জানান নওরীন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.