সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

সকল অন্যায়ের বিরুদ্ধে যুবদলকে রুখে দাড়াতে হবে: এড. মোমিন

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। সবাইকে রাজপথে নেমে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলনে, স্বাধীনতা সার্বভোমত্ব, গনতন্ত্র, জনগনের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনে যুবদলকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। পাশাপাশি তিনি বলেন, দ্রব্যমুল্য থেকে শুরু করে সকল কিছু জনগনের ক্রয় ক্ষমতার বাহিরে চলে যাচ্ছে, মানুষের বাক স্বাধীনতা হরন করছে বর্তমান সরকার। সময় এসেছে ঘর থেকে বেড় হবার। সবাই ঐক্যবদ্ধ ভাবে এই সরকারের সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াই।
তিনি শনিবার (৯ এপ্রিল) বিকেল ৩টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ সংলগ্ন হল রুমে জৈন্তাপুর উপজেলা যুবদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পাশাপাশি তিনি আগামী ১৫ এপ্রিলের মধ্যে উপজেলার ৬টি ইউনিয়নের কমিটি গঠন করে জেলা যুবদলের নিকট প্রেরণ করার নির্দেশ দেন।
প্রধান বক্তা হিসাবে বক্তব্যে সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, আমরা প্রতিটি উপজেলা ও ইউনিয়নে কর্মী সভার মাধ্যমে নেতা কর্মী সমর্থকদের উজ্জীবিত করার চেষ্টা করছি, আগামী আন্দোলন সংগ্রামে যুবদল সংঘবদ্ধ ভাবে এই সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।
জৈন্তাপুর উপজেলা যুবদলের সভাপতি বাহারুল আলম বাহারের সভাপতিত্ব ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিতব্য কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সদস্য ও জৈন্তা, গোয়াইনঘাট উপজেলা যুবদলের সাংগঠনিক টিমের সদস্য লিটন আহমদ, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েস আহমদ, সিলেট জেলা যুবদলের সদস্য ও জৈন্তা, গোয়াইনঘাট উপজেলা যুবদলের সাংগঠনিক টিমের সদস্য মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, মকসুদুল করিম নোহেল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফয়জুল হাসান, সাব্বির আহমদ, ফারুক আহমদ, আজমল হোসেন, নাসির উদ্দিন, আব্দুর রউফ দুলাল, ইয়াজুল, জৈন্তাপুর উপজেলা যুবদলের সদস্য নুরুল আমীন, নুরুল হক, ময়নুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.