সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

জাফলংয়ে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা

গোয়াইনঘাট প্রতিনিধি::পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর বাজার মূল্য স্থিতিশীল রাখতে জাফলংয়ের বিভিন্ন হাট-বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) দুপুরে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানবির হোসেন’র নেতৃত্বে এ বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করাকালীন সময়ে বিভিন্ন নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি ও রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী বিক্রি করায় একাধিক প্রতিষ্ঠানকে সতর্ক ও বিভিন্ন অঙ্কের জরিমানা করা হয়। এ সময় গোয়াইনঘাট থানার এসআই মাসুম আলমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা শেষে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানবির হোসেন বলেন দেশে কোনো ধরনের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের সংকট নেই। সব ধরনের পণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে। কিন্তু অসাধু কিছু ব্যবসায়ী পবিত্র রমজান মাসের অজুহাতে বিভিন্ন পণ্যের মূল্যবৃদ্ধি করেছে। এমন তথ্য পাওয়ার পর সাথে সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় বিভিন্ন অঙ্কের জরিমানা আদায় করা হয়েছে। একই সঙ্গে সকল দোকানে পণ্য সামগ্রীর মূল্য তালিকা টানানো বাধ্যতামূলক ও সকল রেস্টুরেন্টে স্বাস্থ্যসম্মত খাবার বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.