সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

ওসমানীনগর থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধন

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর উদ্বোধন করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় মানবিক এ কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। উদ্বোধনী কার্যক্রম থানা হলরুম থেকে ভার্চুয়ালি যুক্ত হন, ওসমানীনগর থানার পুলিশ সদস্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্য (ওসি) এস এম মাইন উদ্দিন,  ওসি তদন্ত মাখসুদুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জয়তী দত্তসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ছাড়াও থানা পুলিশের সদস্য, রাজনৈতিক নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন পরবর্তী উপস্থিত বক্তারা বলেন,  পুলিশী সেবা জনসাধারনের দৌড় গোড়ায় পৌছে দিতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। থানায় এসে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের যাতে অপেক্ষা করতে না হয় সেই লক্ষে এই কার্যক্রম শুরু করেছে পুলিশ। পুলিশ সাধারণ মানুষের বন্ধু, তা জনসাধারনের পুলিশী সেবার মাধ্যমে প্রমান করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.