সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

চুনারুঘাটে ১০বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করেছে বিজিবি

আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি::হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাল্লা সিমান্ত থেকে ১০ বোতল ফেনসিডিল সহ ২জন মাদক কারবারীকে আটক করেছে বাল্লা বিজিবি।

১১এপ্রিল বিকেল বাল্লা সিমান্তের ১৯৬৪ পিলারে অধুরে হাবিলদার ইকরামুল হক এর নেতৃত্বে এক দল জোয়ান অভিযান পরিচালনা করেন ১০ বোতল ফেনসিডিল সহ একটি সিএনজি অটোরিক্সা আটক করে।

আটককৃত আসামিরা হলো ইলিয়াস মিয়া(৩৮) পিতা আমির আলী,গ্রাম মাশুলিয়া থানা ও জেলা হবিগঞ্জ মোঃ কাজল মিয়া (২৮)পিতা মৃত ভিংরাজ মিয়া থানা ও জেলা হবিগঞ্জ।

মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কৌশলে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ সহ সিলেটের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। বিজিবি উক্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাছাড়া তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলে জানায়।

এ ব্যাপারে ৫৫বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সামিউন্নবী চৌধুরী বলেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে আগামীতেও অভিযান অব্যাহত থাকবে যেকোনো মূল্যে মাদক নির্মূলে বিজিবি বদ্ধপরিকর।
পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.