সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

টাইগারদের ফের অসহায় আত্মসমর্পণ

সিলেটপোস্ট ডেস্ক::ফের ব্যাটিং ব্যর্থতা। এবার ৮০ রানে অলআউট লাল-সবুজের প্রতিনিধিরা। ফল যা হওয়ার তাই হলো। ৪১৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে টাইগাররা দক্ষিণ আফ্রিকার কাছে হার মানল ৩৩২ রানের বিশাল ব্যবধানে।

প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে মুমিনুল হকরা অলআউট হয়েছিল মাত্র ৫৩ রানে। এবার দ্বিতীয় ও শেষ টেস্টে দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের রান খানিকটা বাড়ল ঠিকই। কিন্তু সেই ম্যাচের চেয়ে বড় ব্যবধানে পরাজয়ের লজ্জায় ডুবলতে হলো অতিথিদের।

কেশব মহারাজের স্পিন জাদুতে কুপোকাত পুরো দল। একাই ৭ উইকেট শিকার করে ধসিয়ে দেন টাইগারদের। লিটন দাস ব্যক্তিগত সর্বোচ্চ ২৭ রান করেন। মেহেদী হাসান মিরাজের ব্যাট থেকে আসে ২০ রান। আগের দিন ওপেনার তামিম ইকবাল এনে দেন ১৩ রান। বাকি ব্যাটসম্যানরা থেকে যান সিঙ্গেল ডিজিটে। মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও এবাদত হোসেন রানের খাতাই খুলতে পারেননি।

কেশব মহারাজের ৭ উইকেটের সঙ্গে সাইমন হার্মার নেন তিন উইকেট।

তার আগে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে দক্ষিণ আফ্রিকা। ৬ উইকেট হারিয়ে ১৭৬ রানে থামে তারা। তাতেই প্রোটিয়ারা লিড পায় ৪১২ রানের।

দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসে ৪৫৩ রানের জবাবে বাংলাদেশ প্রথম ইনিংসে পুঁজি গড়ে ২১৭ রানের।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.