সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

দুর্নীতির নিউজ করায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতা

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের হাওরের ফসল রক্ষা বাঁধের অনিয়ম ও দুর্নীতি নিয়ে নিউজ করার পাশাপাশি মাঠপর্যায়ের সক্রিয়ভাবে আন্দোলন করায় বাংলাদেশের বেসরকারি টেলিভিশন আরটিভি’র জেলা প্রতিনিধি ও হাওর বাঁচাও আন্দোলনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শহীদনুর আহমদকে হত্যার হুমকি দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের দুই সন্ত্রাসী এমন অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় আজ( ১২ এপ্রিল মঙ্গলবার) দুপুরে সাংবাদিক শহীদনুর আহমদ সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেছেন । সাধারণ ডায়েরি(জিডি) নং-৬১১, তারিখ-১২/০৪/২০২২ ইং।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

জিডি সূত্রে জানা যায়, বেসরকারি টেলিভিশন আরটিভি’র জেলা প্রতিনিধি ও হাওর বাঁচাও আন্দোলনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শহীদনুর আহমদ সম্প্রতি হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণের নানা অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ ও মতামত প্রকাশ করেন। গত (১১ এপ্রিল) সোমবার রাত ৯ টা ১৬ মিনিটে শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাইম আহমদ তাহার মোবাইল ফোন ০১৭২০-৯৯৯১১৪ সাংবাদিক শহীদনুর এর মোবাইল ফোন ০১৭৩৬-৯৫১৫৭১ নাম্বারে ফোন করে গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। পরে গত (১২ এপ্রিল) সোমবার দুপুর ১২ টায় শান্তিগঞ্জ উপজেলা যুবলীগ নেতা মতিউর রহমান মতি ০১৭১৫-৯৩২৩১২ নাম্বার থেকে সাংবাদিক শহীদনুর এর মোবাইল ফোন ০১৭৩৬-৯৫১৫৭১ নাম্বারে ফোন করে গালিগালাজ ও অসৌজন্য মূলক কথাবার্তা বলে প্রাণ নাশের হুমকি প্রদান করে। এ ঘটনায় সুনামগঞ্জে জেলার কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.