সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

শেখ হাসিনা সরকার সুখে-দুঃখে সব সময় কৃষকদের পাশে রয়েছে-মন্ত্রী ইমরান

শাহ আলম,গোয়াইনঘাট(সিলেট)প্রতিনিধি::প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, শেখ হাসিনা সরকার সুখে-দুঃখে সব সময় কৃষকদের পাশে রয়েছে এবং তাদের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের কথা চিন্তা করে।দেশের উন্নয়নের কথা ভাবে। তাই প্রাকৃতিক দুর্যোগে দেশের কৃষকের যে ফসল হানি হচ্ছে সরকার তা নিরুপণ করে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকা এবং পানি উন্নয়ন বোর্ডের ডাউকি নদীর তীর সংরক্ষণ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ত্রাণ সামগ্রী, কৃষি উপকরণ এবং বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণকালে সময় এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী ইমরান আহমদ গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নির্দেশনা বাস্তবায়নে ভূমিহীন ও গৃহহীন (ক-শ্রেণী) পরিবারের শতভাগ পুনর্বাসন যাচাইকরণ ও গোয়াইনঘাট উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা সংক্রান্ত যৌথ সভায় অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ,
গোয়াইনঘাটের ইউএনও মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সামছুল আলম, আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউপি চেয়ারম্যান এস. কামরুল হাসান আমিরুল, লেঙ্গুরা ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক,
উপজেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন প্রমুখ।

পরবর্তীতে মন্ত্রী ইমরান আহমদ তাঁর নিজ উপজেলা জৈন্তাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সামনে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.