সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ জনের সাজা  » «   বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «  

চুনারুঘাটে বনো হরিণ জবাই,ভাগবাটোয়ারা করে ভোগ

আব্দুল জাহির মিয়া চুনারুঘাট::হরিণ জবাই করে ভাগবাটোয়ারা করে ভোগ করেছে চুনারুঘাট উপজেলার দক্ষিণ ছনখলা গ্রামের কয়েকটি পরিবার।

বুধবার (১৩ এপ্রিল) সকালে আঃ করিম ও আব্বাস মিয়া নামের দুই ব্যক্তি একটি মায়া হরিণকে ধাওয়া করে। হরিণটি দৌড়াতে দৌড়াতে ক্লান্ত হলে এক সময় মকছুদ আলীর পুকুরে পড়ে যায়। তখন আঃ করিম রড দিয়ে হরিণটির মাথায় আঘাত করে।আঘাতে হরিণটি নিস্তেজ হয়ে যায়। পরে জবাই করে আজাদ মেম্বারের স্ত্রী, আঃ করিম, আব্বাস মিয়া, এংরাজ মিয়া, জাহির মিয়া, প্রবাসী তাহির মিয়ার স্ত্রী, করিমের স্ত্রী সহ আরও কয়েকজন ভাগবাটোয়ারা করে নেন।
সংবাদ পেয়ে কালেঙ্গা ও রেমার বনকর্মীরা সেখানে যান। বনকর্মীরা সেখানে পৌঁছার আগেই হরিণ জবাই সব আলামত নষ্ট করে দেয় দুষ্কৃতরা।

উপস্থিত কয়েকজনের মুখ বন্ধ রাখতে দু’চার টুকরো করে মাংস দেয়া হয়।

এ বিষয়ে রেমা বিট অফিসার ছালেকিন নেওয়াজ বলেন, বনবিভাগ ঘটনাস্থল পরিদর্শন করে লোক মুখে শোনা ছাড়া আর কোনো আলামত পাননি।

বিভাগীয় বন কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী বলেন, বিষয়টি খুব দুঃখজনক। বন্য প্রাণী হত্যা/ শিকার দুটোই দন্তনীয় অপরাধ। এ থেকে বিরত থাকতে তিনি ইতিমধ্যেই চুনারুঘাটে মাইকিং, লিফলেট বিতরণ করিয়েছেন।
হরিণটিকে যারা শিকার করে ভোগ করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে সংশ্লিষ্ট বিভাগ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.