সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

দোয়ারাবাজারে খিছুড়ি খেয়ে একই পরিবারের ৬ জন অজ্ঞান

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে  ইফতারের খাবার খেয়ে একই পরিবারের বৃদ্ধ নারী, শিশুসহ ছয়জন অজ্ঞান হয়ে পড়েছেন। বুধবার ভোরে   তাদের দোয়ারাবাজার  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে  উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 তারা হলেন উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন উস্তেংগেরগাও গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী
 শুক্কুর বানু(৫৫)রমজান আলীর স্ত্রী শাহেদা বেগম(২০),আব্দুর রশিদের স্ত্রী দিলোয়ারা বেগম(২৬) মেয়ে আছমা বেগম (০৯),নাইমা বেগম(০৭) ও ।ফাইমা বেগম(০৪)।স্থানীয়রা জানান, উপজেলার বাংলাবাজার  ইউনিয়নের দক্ষিন উস্তেংগেরগাও গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে মঙ্গলবার  ইফতার  খাবার খেলে পরিবারের ছয় সদস্য অজ্ঞান হয়ে পড়েন। পরে এলাকাবাসী ও পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সমাজসেবক আমির আলী  জানান, শশুর বাড়ী গিয়ে  দেখেন তার বড় ভাইয়ের( সমন্ধিক)  তিন শিশু  অজ্ঞান হয়ে ঘরের মেঝেতে পড়ে আছে। পরে তার শাশুড়ী ও ভাবিও অজ্ঞান হয়ে পড়েন।তারা  ইফতার গ্রহনের পর পরিবারবর্গ নিজেদের ঘরে রান্না করা খিচুড়ি খেয়ে বমি করেই অজ্ঞান হয়ে গেছে। ইফতারের সময় কেউ খাবারের সাথে বিষক্রিয়া জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে বলে  সন্দেহ  করেন তিনি।
দোয়ারাবাজার  থানার ওসি দেবদুলাল ধর  জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর ওই বাড়িটি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পাশাপাশি ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.